চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

শিক্ষা প্রতিষ্ঠানে সরস্বতী পুজো পরিদর্শনে বিধায়ক


 

শিক্ষা প্রতিষ্ঠানে সরস্বতী পুজো পরিদর্শনে বিধায়ক 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুর বিধানসভার বিধায়ক অলোক কুমার মাঝি জামালপুরে বিভিন্ন বিদ্যালয়ে সরস্বতী পূজা ও প্রতিমা দর্শন করেন। এই দিন তিনি বনবিবিতলা হাই স্কুলে গিয়ে প্রতিমা দর্শন করে বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের নিজের হাতে তৈরি করা আর্ট এন্ড ক্র্যাফট এক্সিবিশন এর উদ্বোধন করেন। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কুমার রায় তাঁকে বিদ্যালয়ের বিভিন্ন ল্যাবরেটরি ঘুরিয়ে দেখান এবং বিধায়কের কাছে বিদ্যালয়ের বিভিন্ন দাবি জানান।পরে বিধায়ক পার্শ্ববর্তী বেরুগ্রাম আচার্য্য গিরিশ চন্দ্র বসু বিদ্যাপীঠে গিয়ে প্রতিমা দর্শন করে শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রীদের সাথে সময় কাটান। পরে তিনি জামালপুর কলেজে যান।


Post a Comment

0 Comments