Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

আসানসোল পৌরনিগমের ষষ্ঠ মেয়র রূপে শপথ নিলেন বিধান উপাধ্যায়


 

আসানসোল পৌরনিগমের ষষ্ঠ মেয়র রূপে শপথ নিলেন বিধান উপাধ্যায় 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার আসানসোল শিল্পাঞ্চলের রবীন্দ্র ভবনে আসানসোল পৌরনিগমের ষষ্ঠ মেয়র রূপে শপথ নিলেন বিধান উপাধ্যায়। তৃণমুল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলার সভাপতি তথা বারাবনির বিধায়ক উপাধ্যায় আজ থেকে আসানসোলের মহানাগরিক। 

শিল্পাঞ্চলে প্রথম আসানসোল পৌর নিগমের ভোটার না হয়েও বিধান উপাধ্যায় আসানসোল পৌর নিগম থেকে প্রথম বার মেয়র হলেন।মেয়রের নাম ঘোষণা হতেই শহরের বুকে যেন অকাল উৎসব দেখা গিয়ে ছিল। আসানসোল নগর নিগমের নতুন মেয়রের নাম ঘোষণা হতেই অকাল উৎসবে মেতেছিল বারাবনি থেকে শুরু করে সালানপুরের তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। শুক্রবার আসানসোল পৌর নিগমের ১০৬ জন নির্বাচিত কাউন্সিলারকে শপথ বাক্য পাঠ করান পশ্চিম বর্ধমান জেলার জেলাশাসক এস অরুণ প্রসাদ। আসানসোলের নতুন মেয়র রূপে শপথ গ্রহণ করেন  বিধান উপাধ্যায় এবং  চেয়ারম্যান রূপে শপথ গ্রহণ করেন অমর নাথ চ্যাটার্জি।

এই প্রসঙ্গে নব নির্বাচিত মেয়র বিধান উপাধ্যায় বলেন মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করবো। আগামী দিনে আসানসোলকে আরও সুন্দর ভাবে সাজিয়ে তোলাই মূল লক্ষ্য।

রাজ্যের মন্ত্রী মলয় ঘটক জানান বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন বিধান উপাধ্যায় ও চেয়ারম্যান রূপে নির্বাচিত হন অমরনাথ চ্যাটার্জী। আজ থেকেই বিধান উপাধ্যায়ের নেতৃত্বে পথ চলা শুরু হলো। আরো উন্নত হবে আসানসোল এই আশা করি।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন সাংসদ তথা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়, পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি সুভদ্রা বাউরি, দুর্গাপুর পৌরনিগমের মেয়র অনিন্দিতা মুখার্জী সহ তৃণমূল নেতা শিবদাসন দাসু,পাণ্ডবেশ্বর বিধায়ক নরেন্দ্র নাথ চক্রবর্তী, জামুড়িয়ার বিধায়ক হরে রাম সিং সহ অন্যান্য নেতৃত্ব ও প্রশাসনিক কর্তারা।