চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বর্ধমানে মনোনয়নপত্র জমা দিলো বাম প্রার্থীরা


 

বর্ধমানে মনোনয়নপত্র জমা দিলো বাম প্রার্থীরা 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : রাজ্য নির্বাচন কমিশন পৌরভোটের নির্ঘন্ট ঘোষণা করার সঙ্গে সঙ্গেই ময়দানে নেমে পড়েছে বামপন্থীরা। পূর্ব বর্ধমান জেলায় ৬ টি পুরসভায় বামপন্থীরা শাসকদলের আগেই প্রার্থী তালিকা ঘোষণা করে রীতিমতো চমক দিয়েছে। এবার শাসক দল তৃণমূল কংগ্রেসের আগে সিপিআইএম বর্ধমান পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছে সবার আগে। প্রার্থী তালিকা প্রকাশ ও মনোনয়নপত্র জমা দেওয়ার ক্ষেত্রে তৃণমূল কংগ্রেস এবং বিজেপি-কে পিছনে ফেলে এগিয়ে চলেছে। বর্ধমান শহর জুড়ে তৃণমূল কংগ্রেসের তুমুল বিক্ষোভের মাঝেই সোমবার বামফ্রন্ট নিজেদের প্রার্থীদের মনোনয়নপত্র জমা করার কাজটি সেরে ফেললো। 

এদিন সিপিএমের জেলা কার্যালয় থেকে দলীয় নেতৃত্বকে সঙ্গে নিয়ে মিছিল করে পূর্ব বর্ধমান জেলা শাসকের দপ্তরে বাম প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিতে আসে। প্রার্থীদের সঙ্গে মিছিলে হাঁটেন সিপিএমের জেলা নেতা অপূর্ব চট্টোপাধ্যায়, তাপস সরকার, নজরুল ইসলাম, ফরোয়ার্ড ব্লক নেতা বাসুদেব ওঝা সহ অন্যান্যরা। 

পূর্ব বর্ধমান জেলার ছাত্রর নেতা তথা বর্ধমান পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের সিপিআইএম  প্রার্থী অনির্বাণ রায়চৌধুরী বলেন  কর্মসংস্থান, দুর্নীতি, স্বজনপোষণ সহ অন্যান্য ইস্যুতে লড়াই শুরু হয়ে গেছে। দুর্নীতিমুক্ত এবং স্বচ্ছ পৌর প্রশাসন একমাত্র বামপন্থীরাই দিতে পারে। আগামী পৌরসভা নির্বাচনে বর্ধমান পৌরসভায় বাম বোর্ড তৈরীর ব্যাপারে তাঁরা আশাবাদী।