Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

১৪ বছর পর খুললো সমবায় সমিতি, এলাকায় খুশির জোয়ার


 

১৪ বছর পর খুললো সমবায় সমিতি, এলাকায় খুশির জোয়ার 


অতনু হাজরা, জামালপুর : দীর্ঘ ১৪ বছর পর খুললো সমবায় সমিতি। পূর্ব বর্ধমান জেলার জামালপুরে মাঠনশিপুরে ঐতিহাসিক ভাবে সমবায় সমিতি পুনরায় খোলা হলো আজ। দীর্ঘ ১৪ বছর  ধরে বন্ধ ছিল এই সমবায়। যার ফলে এলাকার প্রান্তিক চাষিরা চাষের ক্ষেত্রে বিরাট ক্ষতিগ্রস্ত হচ্ছিল। সমবায়ের সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছিল। এলাকার মানুষ তাদের অসুবিধার কথা জানিয়ে এই সোসাইটি খোলার ব্যাপারে পঞ্চায়েত সমিতির সভাপতির সাথে যোগাযোগ করেন। তিনি দায়িত্ব নিয়ে বিডিও  শুভঙ্কর মজুমদার এবং সি আই সৌরভ রুদ্রের সাথে কথা বলে বর্ধমান সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্কের বর্ধমান ব্রাঞ্চের ম্যানেজার অমিত রজকের সাথে বৈঠক করে এই সমবায় খোলাবার ব্যবস্থা করেন।

  আজ সেই ঐতিহাসিক দিন,  আজ এই সমবায় পুনরায় খোলা হলো। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিডিও শুভঙ্কর মজুমদার, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, জেলা পরিষদের সদস্য কর্মাধ্যক্ষ মিঠু মাঝি, বর্ধমান সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্কের বর্ধমান হেড ব্রাঞ্চের ম্যানেজার অমিত রজক, সি আই সৌরভ রুদ্র, সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্ক জামালপুর ব্রাঞ্চের ম্যানেজার রজত বিশ্বাস, সাহাবুদ্দিন শেখ সহ অন্যান্যরা। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাফিজুল ইসলাম। নতুন করে ফিতে কেটে  সমবায় সমিতির উদ্বোধন করা হয়। নতুন করে এই সমবায় খোলায় এলাকার মানুষের মধ্যে খুশির জোয়ার।