চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

মার্শাল আর্টের জাতীয় প্রতিযোগিতায় রৌপ্য পদক পেল কালনার সায়ন


 

মার্শাল আর্টের জাতীয় প্রতিযোগিতায় রৌপ্য পদক পেল কালনার সায়ন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সম্প্রতি হরিয়ানার রোহতকে ইন্দোনেশিয়া জাত মার্শাল আর্ট  "পেনচাক মিলাট" এর জাতীয় প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। এই প্রতিযোগিতায় বাংলার হয়ে সাব জুনিয়র বিভাগে রৌপ্য পদক জয়লাভ করে পূর্ব বর্ধমান জেলার কালনার কৃষ্ণদেবপুরের সায়ন মজুমদার। 

উল্লেখ্য সায়ন কৃষ্ণদেবপুর হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্র। এছাড়া কৃষ্ণদেবপুর দেশবন্ধু স্মৃতি সংঘ গ্রামীণ পাঠাগারের ক্যারাটে ও যোগাসন বিভাগের শিক্ষার্থী। এখানকার প্রশিক্ষক দেবজ্যোতি সেনের তত্ত্বাবধানে মার্শাল আর্টের প্রশিক্ষণ নেয়। সায়নের এই পদক জয়ে গোটা কৃষ্ণদেবপুরবাসী আনন্দিত ও গর্বিত।


Post a Comment

0 Comments