Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বিডিএ'র চেয়ারপার্সন কাকলি তা গুপ্ত


 

বিডিএ'র চেয়ারপার্সন কাকলি তা গুপ্ত 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান ডেভলপমেন্ট অথরিটির চেয়ারপার্সন মনোনীত হলেন তৃণমূল কংগ্রেসের বর্ধমান ১ ব্লকের সভানেত্রী তথা পঞ্চায়েত সমিতির সদস্য কাকলি তা গুপ্ত। রাজ্যের আরবান ডেভলপমেন্ট এন্ড মিউনিসিপ্যাল অ্যাফেয়ার্স দপ্তরের পক্ষ থেকে শুত্রুবার এই সম্বন্ধীয় এক বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। পশ্চিমবঙ্গ সরকারের স্পেশাল সেক্রেটারি স্বাক্ষরিত সেই বিজ্ঞপ্তিতে বর্ধমান উন্নয়ন সংস্থার (বিডিএ) পরিচালন কমিটির নতুন সদস্যদের নাম ঘোষণা করা হয়েছে। মোট ১০ সদস্যের বোর্ডে কাকলি তার গুপ্তকে চেয়ারপার্সন করা হয়েছে। অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন জেলা পরিষদের সভাধিপতি, জেলা শাসক, জেলা পুলিশ সুপার, বিধায়ক নিশীথ কুমার মালিক, বর্ধমান পৌরসভার প্রশাসক বিডিএ'র মুখ্য নির্বাহী আধিকারিক সহ অন্যান্যরা।

উল্লেখ্য বিডিএ'র চেয়ারম্যান ডঃ রবিরঞ্জন চট্টোপাধ্যায় প্রয়াত হওয়ার পর প্রায় তিন মাস এই পদটি ফাঁকা পড়েছিল। মাঝে অনেক নামই শোনা গিয়েছে। বিডিএ'র চেয়ারম্যান পদে বসার জন্য অনেকে দৌড় ঝাঁপও করেছেন। শেষ পর্যন্ত দল কাকলি তা গুপ্ত'র উপরই ভরসা রেখেছে। শুক্রবার বিজ্ঞপ্তি জারি করে বিডিএ'র চেয়ারপার্সন হিসেবে কাকলি তা গুপ্ত'র নাম ঘোষণা করা হয়েছে।