Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

নারায়ণ দেবনাথের স্মরণানুষ্ঠান


 

নারায়ণ দেবনাথের স্মরণানুষ্ঠান 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : প্রখ্যাত কার্টুনিস্ট ও শিশু সাহিত্যিক নারায়ণ দেবনাথ প্রয়াত হয়েছেন। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ বাংলার সাহিত্য সংস্কৃতি মহল। ১৮ জানুয়ারি চিকিৎসকদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে শিশুদের কলকাকলি থেকে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। নারায়ণ দেবনাথের জীবনাবসানের খবরে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

১৮ জানুয়ারি মেমারি ১ পঞ্চায়েত সমিতি, ব্লক প্রশাসন এবং ব্লক কর্মী রিক্রিয়েশন ক্লাব এর পক্ষ থেকে বিডিও অফিসে তাঁর ছবিতে মাল্যদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেন পঞ্চায়েত সমিতির সভাপতি বসন্ত রুইদাস। পুষ্পার্ঘ‍্য দেন সহ-সভাপতি সেখ মোয়াজ্জেম, ডিইও শুভেন্দু সাঁই, বি আই ও, পিডিও, পাও সাহেব সহ ব্লকের সমস্ত বিভাগের আধিকারিকবৃন্দ ও কর্মীবৃন্দ। তাঁর ছবিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য দিয়ে এক মিনিট নীরবতা পালন করে স্মৃতিচারণার মাধ‍্যমে তাঁর আত্মার শান্তি কামনা করা হয় ও পরিবারবর্গের প্রতি সমবেদনা জানানো হয়। স্মৃতিচারণায় নারায়ণবাবুর প্রয়াণে দেবেশ ঠাকুরের সদ‍্য লেখা কবিতা পাঠ করেন শুভেন্দু সাঁই।