চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

সড়ক দুর্ঘটনা রুখতে সচেতনতামূলক র‌্যালি


 

সড়ক দুর্ঘটনা রুখতে সচেতনতামূলক র‌্যালি 


কাজল মিত্র, আসানসোল :  সড়ক দুর্ঘটনা রুখতে এবং  কমিয়ে আনার উদেশ্য নিয়ে পশ্চিমবঙ্গ সরকার মোটর সাইকেল চালানোর নিয়মের অধীনে ট্রাফিক লঙ্ঘনে জরিমানা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। সোমবার এই তথ্য  বিজ্ঞপ্তির মাধ্যমে সকলের প্রতি জানানো হয়। লাইসেন্স ছাড়া গাড়ি চালালে এখন থেকে ৫০০ টাকার পরিবর্তে ৫০০০ টাকা জরিমানা দিতে হবে। ৪০০০ টাকা পর্যন্ত জরিমানা দিতে হবে, যা আগে ছিল ৪০০ টাকা। যারা নিয়ম লঙ্ঘন করবে তাদের জরিমানা করা হবে। ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে। এই পরিপ্রেক্ষিতে কুলটি থানা সেফ ড্রাইভ সেভ লাইফ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করে। আয়োজনে ট্রাফিক গার্ডের পক্ষ থেকে একটি বাইক র‌্যালির আয়োজন করা হয়। 

ই র‌্যালিটি কুলটি ক্লাব হয়ে থানা মোড় হয়ে নিয়ামতপুরে গিয়ে জনগণকে যানজট সম্পর্কে সচেতন করে। এই অনুষ্ঠানে কুলটি ট্রাফিক প্রভারি ইমতিয়াজুল হক বলেন, গাড়ি চালানোর সময় নিয়ম মেনে হেলমেট পরে বাইক চালানোর সময় সাবধানে বাইক চালাতে হবে। যাতে কেউ ট্রাফিক নিয়ম লঙ্ঘন না করেন, যাতে আপনি নিজেকে নিরাপদ রাখতে পারেন, এই অনুষ্ঠানে কুলটি ট্রাফিক গার্ড সহ  সিভিক ভলান্টিয়ারের আরো কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


Post a Comment

0 Comments