চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

ইষ্টবেঙ্গল ফ‍্যানস ক্লাবের ব্যবস্থাপনায় বিনামূল্যে স্বাস্থ্য শিবির


 

ইষ্টবেঙ্গল ফ‍্যানস ক্লাবের ব্যবস্থাপনায় বিনামূল্যে স্বাস্থ্য শিবির 


কাজল মিত্র, চিত্তরঞ্জন : ভারতের ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের দিনেই ইষ্টবেঙ্গল ফ‍্যানস ক্লাব চিত্তরঞ্জনের ব‍্যবস্থাপনায় জিৎপুর গ্রামে একটি বিনা মূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। ওই শিবিরে সম্পূর্ণ বিনামূল্যে  ঔষধ, স‍্যানিটাইজার, মাস্ক বিতরণ করা হয়। এছাড়া ৩৫ জন গরীব পরিবারকে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিৎপুর উত্তরামপুর পঞ্চায়েত প্রধান তাপস চৌধুরী, উপপ্রধান বন্দনা মন্ডল এবং অন‍্যান‍্য পঞ্চায়েত সদস্যগন। তাছাড়া শিবিরে বিশেষ ভাবে উপস্থিত ছিলেন ডাঃ অভিজিৎ নাগ এবং বিয়াস মন্ডল (সি এইচ ও  ঘিয়াডোবা)। এই শিবিরে প্রায় ১১২ জনের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

এছাড়াও ইষ্টবেঙ্গল ফ‍্যানস ক্লাবের তরফে দীপঙ্কর মিত্র, অঙ্কুর চ‍্যাটার্জী, উত্তম ধর, সুদীপ্ত দে, জয়দীপ দে, দেবর্ষি চৌধুরী, শুভ চক্রবর্তী, শ‍্যামা ঘোষ, মৌ মজুমদার, মনীষ শ্রীবাস্তব উপস্থিত ছিলেন।


Post a Comment

0 Comments