Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ইষ্টবেঙ্গল ফ‍্যানস ক্লাবের ব্যবস্থাপনায় বিনামূল্যে স্বাস্থ্য শিবির


 

ইষ্টবেঙ্গল ফ‍্যানস ক্লাবের ব্যবস্থাপনায় বিনামূল্যে স্বাস্থ্য শিবির 


কাজল মিত্র, চিত্তরঞ্জন : ভারতের ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের দিনেই ইষ্টবেঙ্গল ফ‍্যানস ক্লাব চিত্তরঞ্জনের ব‍্যবস্থাপনায় জিৎপুর গ্রামে একটি বিনা মূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। ওই শিবিরে সম্পূর্ণ বিনামূল্যে  ঔষধ, স‍্যানিটাইজার, মাস্ক বিতরণ করা হয়। এছাড়া ৩৫ জন গরীব পরিবারকে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিৎপুর উত্তরামপুর পঞ্চায়েত প্রধান তাপস চৌধুরী, উপপ্রধান বন্দনা মন্ডল এবং অন‍্যান‍্য পঞ্চায়েত সদস্যগন। তাছাড়া শিবিরে বিশেষ ভাবে উপস্থিত ছিলেন ডাঃ অভিজিৎ নাগ এবং বিয়াস মন্ডল (সি এইচ ও  ঘিয়াডোবা)। এই শিবিরে প্রায় ১১২ জনের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

এছাড়াও ইষ্টবেঙ্গল ফ‍্যানস ক্লাবের তরফে দীপঙ্কর মিত্র, অঙ্কুর চ‍্যাটার্জী, উত্তম ধর, সুদীপ্ত দে, জয়দীপ দে, দেবর্ষি চৌধুরী, শুভ চক্রবর্তী, শ‍্যামা ঘোষ, মৌ মজুমদার, মনীষ শ্রীবাস্তব উপস্থিত ছিলেন।