চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বিজেপি'তে ফের ভাঙন, দলবদল করে তৃণমূলে যোগদান


 

বিজেপি'তে ফের ভাঙন, দলবদল করে তৃণমূলে যোগদান 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলায় আসানসোল পৌর নিগমের নির্বাচনের আগে ফের বড়সড় ধাক্কা খেল বিজেপি।  আসানসোল পৌর কর্পোরেশনের ৩৮ নম্বর ওয়ার্ডের প্রায় ২০০ জন কর্মী সমর্থক বিজয় ঠাকুরের নেতৃত্বে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দান করেন। আসানসোল জিটি রোডের পাশে অবস্থিত তৃণমূলের দলীয় কার্যালয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনের মধ্যে দিয়ে এই যোগদান পর্ব অনুষ্ঠিত হয়। শুক্রবার এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক বিধান উপাধ্যায়, দলের জেলা চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জি,  আহ্বায়ক শিবদাসন দাসু।

এদিন বিজয় ঠাকুরের নেতৃত্বে ৩৮ নম্বর ওয়ার্ডের ২০০ জন বিজেপি কর্মী টিএমসি-তে যোগ দেন। এই অনুষ্ঠানে বিধান উপাধ্যায় বলেন, বিজেপি শুধু ধর্মের নামে মানুষকে বিভক্ত করে। বিজেপি কীভাবে জনগণের উন্নয়ন করতে হয় তা জানে না, তারা কেবল মানুষকে কীভাবে ভাগ করতে হয় সেটাই জানে।

তৃণমূলের প্রার্থীরা নির্বাচনী প্রচারের সময় মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কল্যাণ মূলক প্রকল্প সম্পর্কে মানুষের কাছে প্রচার করেন। আর এই কারণেই মানুষ তাদের ভুল বুঝতে পারছে এবং তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক কাজে যোগ দিতে তৃণমূলের সঙ্গে আসছেন। তিনি আরও বলেন আট মাস আগে বিধানসভা ভোটের পূর্বে  বিজেপির নেতারা সাধারণ মানুষকে  ভুল ভাল বুঝিয়ে তাদের বিজেপিতে যোগদান করিয়েছিলেন। কিন্তু যখন তারা তাদের ভুল বুঝতে পারছে তখন তারা সবাই পুনরায় পুরনো দলে ফিরে আসছে। বিজেপি'র অনেক পুরনো কর্মীও তৃণমূলে যোগদান করছে।