চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

কাঁচা বাদাম গানের শ্রষ্টা  ভুবন বাদ্যকর এখন নির্বাচনী প্রচারে


 

কাঁচা বাদাম গানের শ্রষ্টা  ভুবন বাদ্যকর এখন নির্বাচনী প্রচারে 


কাজল মিত্র, আসানসোল : নির্বাচনী প্রচারে এবার বিশেষ আকর্ষণ কাঁচা বাদাম গানের শ্রষ্টা ভুবন বাদ্যকর। আসানসোল পুরনিগমের ১৪ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের প্রার্থী উৎপল সিংহের সমর্থনে সোমবার প্রচারে এলেন বীরভূমের ভুবন বাদ্যকর। এদিন নির্বাচনী প্রচারের সময় তাকে দেখতে ১৪ নং ওয়ার্ডের পড়িরা গ্রামে বেশ ভিড় জমে যায়। ফলে করোনা বিধি শিকেয় তুলে বহুমানুষ কে দেখা গেল বিনা মাস্কে জমায়েত হয়েছেন। এদিনের এই প্রচারে  ভুবন বাদ্যকরও গ্রামের মানুষের অনুরোধে সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া কাঁচা বাদাম গানটি করেন। বাদাম বিক্রি করতে গিয়ে তার গাওয়া এই গানটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

তাই কাঁচাবাদাম গানের এই শিল্পী কে প্রতিটি তৃণমূলের প্রচারে দেখা যাচ্ছে। এদিন প্রচারে এসে তিনি মানুষকে গান শোনানোর পাশাপাশি ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে ভোট দিয়ে জেতানোর আহ্বান জানান। পরে তিনি বলেন, বাদাম বিক্রেতা থেকে এখন শিল্পী হয়েছি। আমাকে অনেকে সেলিব্রিটিও ভাবছে। আমি শুধু শিল্পী হয়ে থাকতে চাই। আপাততঃ তার রাজনীতিতে যাওয়ার ইচ্ছে নেই।

এই নিয়ে তৃণমূল প্রার্থী উৎপল সিংহ বলেন, এটি একটি গ্রামীণ এলাকা। ভুবন বাদ্যকরকে দেখতে ও তার গান শুনতে প্রচুর মানুষ ভিড় জমিয়েছিলেন। কিন্তু এখানে করোনার হাত থেকে বাঁচার জন্য সব ব্যবস্থা করা হয়েছিল। মানুষের জন্য মাস্ক ও স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়েছিলে। তিনি মানতে চাননি যে, ভুবন বাদ্যকরের সভায় করোনা বিধি লঙ্ঘন হয়েছে।


Post a Comment

0 Comments