Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

কাঁচা বাদাম গানের শ্রষ্টা  ভুবন বাদ্যকর এখন নির্বাচনী প্রচারে


 

কাঁচা বাদাম গানের শ্রষ্টা  ভুবন বাদ্যকর এখন নির্বাচনী প্রচারে 


কাজল মিত্র, আসানসোল : নির্বাচনী প্রচারে এবার বিশেষ আকর্ষণ কাঁচা বাদাম গানের শ্রষ্টা ভুবন বাদ্যকর। আসানসোল পুরনিগমের ১৪ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের প্রার্থী উৎপল সিংহের সমর্থনে সোমবার প্রচারে এলেন বীরভূমের ভুবন বাদ্যকর। এদিন নির্বাচনী প্রচারের সময় তাকে দেখতে ১৪ নং ওয়ার্ডের পড়িরা গ্রামে বেশ ভিড় জমে যায়। ফলে করোনা বিধি শিকেয় তুলে বহুমানুষ কে দেখা গেল বিনা মাস্কে জমায়েত হয়েছেন। এদিনের এই প্রচারে  ভুবন বাদ্যকরও গ্রামের মানুষের অনুরোধে সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া কাঁচা বাদাম গানটি করেন। বাদাম বিক্রি করতে গিয়ে তার গাওয়া এই গানটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

তাই কাঁচাবাদাম গানের এই শিল্পী কে প্রতিটি তৃণমূলের প্রচারে দেখা যাচ্ছে। এদিন প্রচারে এসে তিনি মানুষকে গান শোনানোর পাশাপাশি ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে ভোট দিয়ে জেতানোর আহ্বান জানান। পরে তিনি বলেন, বাদাম বিক্রেতা থেকে এখন শিল্পী হয়েছি। আমাকে অনেকে সেলিব্রিটিও ভাবছে। আমি শুধু শিল্পী হয়ে থাকতে চাই। আপাততঃ তার রাজনীতিতে যাওয়ার ইচ্ছে নেই।

এই নিয়ে তৃণমূল প্রার্থী উৎপল সিংহ বলেন, এটি একটি গ্রামীণ এলাকা। ভুবন বাদ্যকরকে দেখতে ও তার গান শুনতে প্রচুর মানুষ ভিড় জমিয়েছিলেন। কিন্তু এখানে করোনার হাত থেকে বাঁচার জন্য সব ব্যবস্থা করা হয়েছিল। মানুষের জন্য মাস্ক ও স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়েছিলে। তিনি মানতে চাননি যে, ভুবন বাদ্যকরের সভায় করোনা বিধি লঙ্ঘন হয়েছে।