চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

করোনা মোকাবিলায় প্রশাসনের নয়া নির্দেশিকা

 


করোনা মোকাবিলায় প্রশাসনের নয়া নির্দেশিকা 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আগামীকাল থেকে ৭ দিন রাস্তার ধারে সমস্ত চায়ের দোকান, ফুড স্টল, খাবারের দোকান বন্ধ থাকবে। এছাড়া রবিবার ও বৃহস্পতিবার দুদিন শহরের সমস্ত ধরণের দোকান, বাজার বন্ধ থাকবে। বর্ধমান পৌর এলাকায় দোকানবাজার খোলা ও বন্ধের বিষয়ে প্রশাসনিক রিভিউ মিটিং হয়। সেই মিটিংয়েই এমন সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

 এরপর একটি বৈঠকে বর্ধমান শহরের বিভিন্ন ব্যবসায়ী সংগঠন, পুলিশ, পৌর প্রশাসক মণ্ডলীর সদস্য প্রমুখরা উপস্থিত ছিলেন। বর্ধমান সদর উত্তর মহকুমা শাসক তীর্থঙ্কর বিশ্বাস জানিয়েছেন,  সেই  বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে বর্ধমান পৌর এলাকায় করোনার সংক্রমণ বাড়তে থাকায় ১২ জানুয়ারি থেকে নতুন নিয়ম লাগু করা হচ্ছে। 

তিনি জানিয়েছেন, ডানদিক বাম দিকের পরিবর্তে সপ্তাহের বাকি ৫ দিন সকাল ৮টা থেকে রাত্রি ৮টা পর্যন্ত সমস্ত দোকান কোভিড বিধি মেনে খোলা রাখতে পারবে। সকাল ৫টা থেকে সকাল ৮টা পর্যন্ত পাইকারী বাজার খোলা রাখা যাবে। রাত্রি ৯টায় সমস্ত রেষ্টুরেণ্ট বন্ধ করতে হবে। আগামী ৭দিন পর ফের রিভিউ করা হবে বলে মহকুমাশাসক জানিয়েছেন।


Post a Comment

0 Comments