চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

ভাতা পেতে দিতে হবে বেঁচে থাকার শংসাপত্র


 

ভাতা পেতে দিতে হবে বেঁচে থাকার শংসাপত্র 


অতনু হাজরা, জামালপুর : রাজ্যের সমস্ত ইমামদের জন্য পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে দেওয়া হচ্ছে ইমাম ভাতা। এই ইমাম ভাতা চালু রাখতে গেলে প্রতি বছর তাঁদের দিতে হবে জীবিত থাকার প্রমান পত্র বা লাইফ সার্টিফিকেট। যাতে স্বাক্ষর থাকবে সংশ্লিষ্ট বিধানসভার বিধায়ক ও ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিকের। সেই জন্যই আজ জামালপুরে ব্লকের সমস্ত ইমামদের নিয়ে পঞ্চায়েত সমিতির মিটিং হলে একটি বৈঠক করা হয়। এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিধায়ক অলোক কুমার মাঝি, বিডিও শুভঙ্কর মজুমদার, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, সহ সভাপতি দেবু হেমব্রম, সি আই সৌরভ রুদ্র সহ অন্যান্যরা।

 মূলত আজকের সভায় সমস্ত ইমামদের লাইফ সার্টিফিকেটে স্বাক্ষর করে দেওয়া হয় ও যাঁরা ইমাম হিসাবে নতুন এসেছেন তাঁদের ভাতার জন্য নিৰ্দিষ্ট আবেদন পত্র পূরণ করে দেওয়া হয় বলে জানান মেহেমুদ খান। অলোক মাঝি জানান সকল ইমামদের সাথে একবার বসা হয়েছিল।তাঁদের সাথে সরকারের বিভিন্ন প্রকল্প ও তাঁদের উন্নয়নের জন্য সরকারের চিন্তা ভাবনার কথা তুলে ধরা হয়।



Post a Comment

0 Comments