চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ভাতা পেতে দিতে হবে বেঁচে থাকার শংসাপত্র


 

ভাতা পেতে দিতে হবে বেঁচে থাকার শংসাপত্র 


অতনু হাজরা, জামালপুর : রাজ্যের সমস্ত ইমামদের জন্য পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে দেওয়া হচ্ছে ইমাম ভাতা। এই ইমাম ভাতা চালু রাখতে গেলে প্রতি বছর তাঁদের দিতে হবে জীবিত থাকার প্রমান পত্র বা লাইফ সার্টিফিকেট। যাতে স্বাক্ষর থাকবে সংশ্লিষ্ট বিধানসভার বিধায়ক ও ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিকের। সেই জন্যই আজ জামালপুরে ব্লকের সমস্ত ইমামদের নিয়ে পঞ্চায়েত সমিতির মিটিং হলে একটি বৈঠক করা হয়। এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিধায়ক অলোক কুমার মাঝি, বিডিও শুভঙ্কর মজুমদার, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, সহ সভাপতি দেবু হেমব্রম, সি আই সৌরভ রুদ্র সহ অন্যান্যরা।

 মূলত আজকের সভায় সমস্ত ইমামদের লাইফ সার্টিফিকেটে স্বাক্ষর করে দেওয়া হয় ও যাঁরা ইমাম হিসাবে নতুন এসেছেন তাঁদের ভাতার জন্য নিৰ্দিষ্ট আবেদন পত্র পূরণ করে দেওয়া হয় বলে জানান মেহেমুদ খান। অলোক মাঝি জানান সকল ইমামদের সাথে একবার বসা হয়েছিল।তাঁদের সাথে সরকারের বিভিন্ন প্রকল্প ও তাঁদের উন্নয়নের জন্য সরকারের চিন্তা ভাবনার কথা তুলে ধরা হয়।



Post a Comment

0 Comments