চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

আসাম বুক অফ রেকর্ডসে সম্মানিত বর্ধমানের স্বেচ্ছাসেবী সংস্থা


 

আসাম বুক অফ রেকর্ডসে সম্মানিত বর্ধমানের স্বেচ্ছাসেবী সংস্থা 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আসাম বুক অফ রেকর্ডস এর শংসাপত্র পেল শহর বর্ধমানের মানুষ মানুষের জন্য ওয়েলফেয়ার সোসাইটি। বুধবার বিকেলে হরিয়ানার গোরেগাঁও থেকে আসা এম এ মোর্তজা এদিন এই শংসাপত্র তুলে দিলেন সংস্থার কর্ণধার শেখ পিন্টু, বিশিষ্ট শিক্ষক তাপস কুমার পাল, সজলা সরকারের হাতে। একই সঙ্গে তিনি শহর বর্ধমানের বিশিষ্ট সমাজসেবী পল্লব দাস কেও সংবর্ধনা ও শংসাপত্র তুলে দিলেন।

 জানা গেছে লকডাউন চলাকালীন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের কর্মযজ্ঞ দেখে এই সংবর্ধনা ও শংসাপত্র তুলে দেওয়া হয়। এম এ মোর্তজা জানান ভারতবর্ষে এ ধরনের কাজ খুবই কম হয়ে থাকে, যেখানে শিক্ষা থেকে স্বাস্থ্য ও সমাজসেবা মূলক কাজ হয়। আর সে কাজই সোশ্যাল মিডিয়ায় দেখে আপ্লুত। তাই সুদূর হরিয়ানা থেকে এসে এই শংসাপত্র ও সংবর্ধনা দিয়ে গেলেন। মানুষ মানুষের জন্য ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি শেখ পিন্টু জানান, এই সম্মান পেয়ে কাজ করার উৎসাহ আরও বেড়ে গেল।


Post a Comment

0 Comments