Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ নিয়ে এবার হুঁশিয়ারি দিলেন জেলা সভাপতি


 

তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ নিয়ে এবার হুঁশিয়ারি দিলেন জেলা সভাপতি 



কাজল মিত্র, কুলটি : তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ নিয়ে এবার হুঁশিয়ারি দিলেন জেলা সভাপতি। পশ্চিম বর্ধমান জেলার কুলটি বিধানসভায় সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের কাদা ছোড়া। সোজা কথায় গোষ্ঠীদ্বন্দ। কয়েক দিন ধরে রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চ্যাটার্জী নানা রকমের অভিযোগ তুলেছেন সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে প্রাক্তন বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান উজ্জল চাটার্জীর বিরুদ্ধে। তিনি প্রকাশ্যে লিখেছেন লোকসভা ভোটে টাকার বিনিময়ে ষড়যন্ত্র করে পরপর দু'বার লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের দুজন প্রার্থীকে হারানো হয়েছে, তাছাড়া তিনি পোস্ট করেছেন ছেঁড়া প্যান্ট জামা পরে নিজে কোটি টাকার সম্পত্তি করেছে কুলটি বিধানসভার প্রাক্তন বিধায়ক। এই কারণেই বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে হারের মুখ দেখতে হয়েছে। এমনি অনেক অভিযোগ তিনি সোশ্যাল মিডিয়ায় করেন। 

এবার এইসব বিষয় নিয়েই সরাসরি মুখ খুললেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায়।  তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, দলে থেকে দলের নেতা ও দল নিয়ে কোনো রকম কুমন্তব্য করা যাবে না। যদি কেউ এরকম করে তার বিরুদ্ধে দল ব্যবস্থা নেবে।তিনি আরো বলেন, কুলটিতে যুব তৃণমূলের এক নেতা এমন কাজ করছে সেই বিষয়ে আমরা সবাই মিলে আলোচনা করে সিদ্ধান্ত নেবো। কারণ দল নিয়ে বদনাম সহ্য করা হবে না।

এই প্রসঙ্গে কুলটির প্রাক্তন বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জী বলেন, যে কে কি বললো বা কে কি পোস্ট করলো সেইসব নিয়ে আমার কিছু যায় আসে না, আমি এই সব পোস্টকে পাত্তা দিই না। কুলটির মানুষ আমাকে চেনে আর ভরসা করে। এইসব নিয়ে আমি কিছু মন্তব্য করবো না। দলের নেতৃত্ব দেখুক কি করবে।