চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

তৃণমূল যুব কংগ্রেসের রক্ত দান শিবির


 

তৃণমূল যুব কংগ্রেসের রক্ত দান শিবির 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে জামালপুরের পাঁচড়ায় কিষান মান্ডির পাশেই একটি লজে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদান শিবিরটি আয়োজন করেন পাঁচড়া অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস। আজকের রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা যুব সভাপতি বিধায়ক অলোক কুমার মাঝি, পাঁচড়া পঞ্চায়েতের প্রধান লালু হেমব্রম, উপ প্রধান বিকাশ পাকড়ে, কৃষি সঞ্চালক জয়দেব দাস সহ অন্যান্যরা। 

অলোক বাবু জানান তাঁরা জেলায় সিদ্ধান্ত করেছেন আজ ২৫ ডিসেম্বর থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত লাগাতার রক্তদান শিবিরের আয়োজন করে প্রায় ৫০০০ প্যাকেট রক্ত তুলে দেওয়া হবে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাঙ্ক, শিবশঙ্কর সেবা সমিতি, ক্যামরি ব্লাড ব্যাঙ্ক সহ রাজ্যের অন্যান্য ব্ল্যাড ব্যাঙ্কে। আজ মেমারি ও জামালপুরে ২ টি জায়গায় অনুষ্ঠিত হয় রক্তদান শিবির। তিনি নিজে আজ রক্ত দান করেন। 

লালু হেমব্রম জানান আজকের এই বিশেষ দিনে যখন সকলে পিকনিক করতে ব্যস্ত ঠিক সেই সময়ই তাঁরা তাঁদের অঞ্চলে এই রক্তদান শিবিরের আয়োজন করলেন। মোট ৬০ জন রক্তদাতা রক্ত দান করেন। সংগৃহিত রক্ত ক্যামরি হাসপাতালের ব্ল্যাড ব্যাঙ্কের হাতে তুলে দেওয়া হয়। প্রত্যেক রক্তদাতাকে যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি সুন্দর স্মারক দেওয়া হয়। এছাড়াও দুপুরে রক্তদাতা সহ এলাকার কর্মীদের মধ্যাহ্ন ভোজে আপ্যায়িত করা হয়।


Post a Comment

0 Comments