চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

লরির ধাক্কায় বাইক চালকের মৃত্যু, ক্ষুব্ধ জনতার রাস্তা অবরোধ


 

লরির ধাক্কায় বাইক চালকের মৃত্যু, ক্ষুব্ধ জনতার রাস্তা অবরোধ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : লরির  চাকায় পিষ্ট হয়ে এক জনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটে রায়না থানার অন্তর্গত বর্ধমান আরামবাগ রাজ্য সড়কের খালেরপুল এলাকায়। স্থানীয় মানুষজন জানান, মৃত ব্যক্তির নাম শেখ বাবর আলি (৪২)। জানা গেছে, এদিন মোটর সাইকেল চড়ে বাবর আলি বাঁকুড়া মোড়ের দিক থেকে বর্ধমানের দিকে আসছিলেন। সেই সময় বর্ধমানের দিক থেকে আসা একটি লরি সামনে থেকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ছিটকে পড়েন বাইক চালক। আর তখনই লরির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় বাইক আরোহী। দুর্ঘটনার পরেই দ্রুত গতিতে ঘাতক লরিটি পালিয়ে যায়। 

এদিকে মর্মান্তিক এই দুর্ঘটনার পরই এলাকাবাসী ক্ষোভে ফেটে পড়েন। তারা বর্ধমান আরামবাগ রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। প্রায় এক ঘন্টা অবরোধ চলার পর পুলিশ মৃতদেহ উদ্ধার করে যায়। এরপর যানবাহন  চলাচল স্বাভাবিক হতে আরও কিছুটা সময় লাগে। স্থানীয় মানুষের অভিযোগ, যেভাবে দিনের বেলায় বালির লরি বেপরোয়াভাবে রাস্তায় চলছে, তাতে প্রতি মুহূর্তে দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। প্রতিদিনই ছোটবড় দুর্ঘটনাও ঘটছে। ফলে রাস্তায় যানজটেরও সৃষ্টি হচ্ছে। এরফলে দুর্ভোগ মানুষের নিত্য সঙ্গী। স্থানীয়দের দাবি, অবিলম্বে দিনের বেলায় বালির গাড়ির যাতায়াত নিয়ন্ত্রণ করা হোক, তাহলে পরিস্থিতির কিছুটা উন্নতি হতে পারে।


Post a Comment

0 Comments