জুনিয়র ন্যাশনাল ভলিবলে চ্যাম্পিয়ান বাংলার মেয়েরা

চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

আগামী ৮ জুলাই পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচন, গণনা ১১ জুলাই # ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের জনপ্রিয় রাষ্ট্রনেতাদের শীর্ষে # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # মরণোত্তর পদ্মবিভূষণ সম্মান ওআরএসের জনক দিলীপ মহালনবিশকে #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পূর্বস্থলি-১ ব্লকের সাতজন জিমনাস্টিক প্রতিযোগীর পাশে দাঁড়ালেন মন্ত্রী স্বপন দেবনাথ # একই পরিবারের চারজনের রহস্যজনক মৃত্যু, শিল্প শহর দুর্গাপুরে ব্যাপক আলোড়ন

জুনিয়র ন্যাশনাল ভলিবলে চ্যাম্পিয়ান বাংলার মেয়েরা


 

জুনিয়র ন্যাশনাল ভলিবলে চ্যাম্পিয়ান বাংলার মেয়েরা


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ৪৭তম জুনিয়র ন্যাশনাল ভলিবল প্রতিযোগিতা চ্যাম্পিয়ান হলো বাংলার মেয়েরা। বৃহস্পতিবার ফাইনাল খেলায় বাংলার মেয়েরা ৩-০ সেটে তামিলনাড়ু কে হারিয়ে ভারত সেরা শিরোপা পেল। উল্লেখ্য ২৫ থেকে ৩০ ডিসেম্বর বর্ধমান শহরের অরবিন্দ স্টেডিয়ামে আয়োজিত হয় ৪৭তম জুনিয়র ন্যাশনাল ভলিবল প্রতিযোগিতা। বৃহস্পতিবার শেষ দিনে ফাইনাল খেলায় বাংলার মেয়েরা তামিলনাড়ুকে শুরু থেকেই কোনঠাসা করে রাখে। টানটান উত্তেজনার মধ্যে দর্শক ভর্তি স্টেডিয়ামে হাততালিতে  বাংলার মেয়েরা ছিল বেশ উজ্জীবিত। এদিনের খেলায় পরপর তিনটি সেটে বাংলার মেয়েরা ২৫-২২, ২৫-১৭ এবং ২৫-১৮ পয়েণ্টে জিতে স্ট্রেট সেটে চ্যাম্পিয়ান হয়। খেলার তৃতীয় সেটে তামিলনাড়ুর মেয়েরা প্রথম দিকে নিজেদের আধিপত্য দেখালেও শেষ পর্যন্ত বাংলার মেয়েদের কাছে তারা ধরাশায়ী  হয়। বিশেষ করে এদিন নজর কাড়ে বাংলার ক্যাপ্টেন শ্রেয়সী ঘোষ সহ প্রেরণা পাল, জয়িতা ঘোষ, ঐশিকা ঢোলে, স্বাতী দাস, সুষমা সাউরা। অন্যদিকে এদিনই ছেলেদের বিভাগে ফাইনালে তামিলনাড়ু ভালো খেলে কর্ণাটককে পরাজিত করেছে।

বর্ধমান ভলিবল এ্যান্ড বাস্কেটবল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক উত্তম সেনগুপ্ত বলেন, "চার বছর আগে এই অরবিন্দ স্টেডিয়ামেই জুনিয়র ন্যাশনাল ভলিবলের আয়োজন করা হয়েছিল। সেবার বাংলার মেয়েরা অল্পের জন্য চ্যাম্পিয়ন হতে পারেনি। তবে এবার গ্রুপ পর্যায় থেকে চূড়ান্ত পর্বের সব খেলায় অপরাজিত থেকে বাংলার মেয়েরা ভারত সেরা হওয়ায় তাঁরাও খুব খুশি"।


Post a Comment

0 Comments