চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ডায়নামিক প্রিন্সিপ্যাল এ্যাওয়ার্ড পেলেন ইউ আই টি'র অধ্যক্ষ


 

ডায়নামিক প্রিন্সিপ্যাল এ্যাওয়ার্ড পেলেন ইউ আই টি'র অধ্যক্ষ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ডায়নামিক প্রিন্সিপ্যাল এ্যাওয়ার্ড পেলেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং কলেজ ইউনিভার্সিটি ইনস্টিটিউট অফ টেকনোলজি'র অধ্যক্ষ ডঃ অভিজিৎ মিত্র। গত ৪ ডিসেম্বর জাতীয় শিক্ষানীতি নিয়ে মুম্বাই, দিল্লি ও বেঙ্গালুরু থেকে একযোগে একটি অনলাইন সেমিনার এবং এসিয়া- গলফ্ কোঅপারেশন কাউন্সিল ,(ASIA-GCC) পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। সমগ্র অনুষ্ঠানটি আয়োজনের নেপথ্যে ছিল ফামা গ্লোবাল ম্যানেজমেন্ট সার্ভিসেস (FAMA GMS)। সেই অনুষ্ঠান থেকেই ইউ আই টি'র প্রিন্সিপ্যাল ডঃ অভিজিৎ মিত্র'র উদ্দেশ্যে এই পুরস্কার প্রদান করা হয়।

 ওনার ঠিকানায় পুরস্কার হিসেবে  সার্টিফিকেট, এক সুদৃশ্য কাঠের প্লেক ও একটি ট্রফি পাঠানো হয়েছে।

উল্লেখ্য ডঃ অভিজিৎ মিত্র সংবাদ প্রভাতী পত্রিকা এবং সংবাদ প্রভাতী ডিজিটাল মিডিয়া'র একজন নিয়মিত লেখক ও শুভানুধ্যায়ী। স্বাভাবিক ভাবেই তাঁর এই পুরস্কার আমাদের কাছে আনন্দের। সংবাদ প্রভাতী'র পক্ষ থেকে অধ্যাপক অভিজিৎ মিত্র'র জন্য রইলো অভিনন্দন ও শুভ কামনা।


Post a Comment

0 Comments