Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ডায়নামিক প্রিন্সিপ্যাল এ্যাওয়ার্ড পেলেন ইউ আই টি'র অধ্যক্ষ


 

ডায়নামিক প্রিন্সিপ্যাল এ্যাওয়ার্ড পেলেন ইউ আই টি'র অধ্যক্ষ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ডায়নামিক প্রিন্সিপ্যাল এ্যাওয়ার্ড পেলেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং কলেজ ইউনিভার্সিটি ইনস্টিটিউট অফ টেকনোলজি'র অধ্যক্ষ ডঃ অভিজিৎ মিত্র। গত ৪ ডিসেম্বর জাতীয় শিক্ষানীতি নিয়ে মুম্বাই, দিল্লি ও বেঙ্গালুরু থেকে একযোগে একটি অনলাইন সেমিনার এবং এসিয়া- গলফ্ কোঅপারেশন কাউন্সিল ,(ASIA-GCC) পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। সমগ্র অনুষ্ঠানটি আয়োজনের নেপথ্যে ছিল ফামা গ্লোবাল ম্যানেজমেন্ট সার্ভিসেস (FAMA GMS)। সেই অনুষ্ঠান থেকেই ইউ আই টি'র প্রিন্সিপ্যাল ডঃ অভিজিৎ মিত্র'র উদ্দেশ্যে এই পুরস্কার প্রদান করা হয়।

 ওনার ঠিকানায় পুরস্কার হিসেবে  সার্টিফিকেট, এক সুদৃশ্য কাঠের প্লেক ও একটি ট্রফি পাঠানো হয়েছে।

উল্লেখ্য ডঃ অভিজিৎ মিত্র সংবাদ প্রভাতী পত্রিকা এবং সংবাদ প্রভাতী ডিজিটাল মিডিয়া'র একজন নিয়মিত লেখক ও শুভানুধ্যায়ী। স্বাভাবিক ভাবেই তাঁর এই পুরস্কার আমাদের কাছে আনন্দের। সংবাদ প্রভাতী'র পক্ষ থেকে অধ্যাপক অভিজিৎ মিত্র'র জন্য রইলো অভিনন্দন ও শুভ কামনা।