চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

লছিপুর যৌনপল্লীর নাম আবারও শিরোনামে


 

লছিপুর যৌনপল্লীর নাম আবারও শিরোনামে 


কাজল মিত্র, আসানসোল : লছিপুর যৌনপল্লী আবারও খবরের শিরোনামে। আসানসোলের কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির অন্তর্গত লছিপুরে রয়েছে দিশা যৌনপল্লী। রবিবার ভিনরাজ্য থেকে কয়েকজন যুবক এসেছিলেন। অভিযোগ সেখানে ওই যৌনপল্লির কয়েকজন দোকানদার ও দালাল মিলে ওই যুবকদের মারধর করে। তারা জানায় ওই যৌনপল্লি এলাকায় খরচের বিল বাবদ অনলাইনের মাধ্যমে তাদের কাছ থেকে বিল নেওয়ার নাম করে ভয় দেখিয়ে অতিরিক্ত টাকা নিয়ে নেয়। তারা জানান, ডিজিটাল লেনদেনের মধ্যদিয়ে মোট প্রায় চারলক্ষ কুঁড়ি হাজার টাকা লছিপুর যৌনপল্লীর এক দোকানদার নিজের একাউন্টে ট্রান্সফার করে নেয়। আর তার পরেই ওই যুবকরা কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশের দ্বারস্থ হন এবং ঘটনার বিষয়ে অভিযোগ করেন। নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে।

 এছাড়া এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জন অভিযুক্ত কে গ্রেফতার করেছে।  আজ তাদেরকে আসানসোল আদালতে তোলা হয়।এই বিষয়ে যৌনকর্মীরা আতঙ্কিত যে এই ভাবে গ্রাহকদের মারধর করে টাকা বেশি নিলে গ্রাহক আসা বন্ধ হয়ে যাবে। ফলে সমস্যা হবে যৌনকর্মীদের। তাই এই সব ধরনের মারধর টাকা বেশি নেওয়ার মতো ঘটনা বন্ধ হোক। কারণ এখানে ঝাড়খন্ড বিহার সহ ভিনরাজ্য থেকে গ্রাহক আসে। আর এমনি ঘটনা ঘটলে দিশার বদনাম হবে ফলে গ্রাহকদের আসা বন্ধ হলে অসুবিধার সম্মুখীন হবে যৌন কর্মীরা।


Post a Comment

0 Comments