Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

অধরাশ্রমে জয়হিন্দ বাহিনীর শীতবস্ত্র প্রদান


 

অধরাশ্রমে জয়হিন্দ বাহিনীর শীতবস্ত্র প্রদান 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : কখনও দুঃস্থ মানুষের পাশে, আবার কখনও মুমুর্ষ রোগীর জন্য সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছে বর্ধমান শহর তৃণমূল কংগ্রেস জয়হিন্দ বাহিনী। লকডাউনে কাজ হারানো অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে কাজের ব্যবস্থা করে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে পল্লব দাস, যোগেশ্বর দাস বৈরাগ্য সহ অন্যান্য সদস্যরা। তাদের সেবামূলক কর্মকান্ডে জয়হিন্দ বাহিনীর সদস্য সংখ্যাও ক্রমশঃ বাড়ছে। জয়হিন্দ বাহিনীর সেবামূলক কাজে অনুপ্রাণিত হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সমাজসেবী রাইমনি দাস। আজ তিনি বর্ধমান শহর তৃণমূল কংগ্রেস জয়হিন্দ বাহিনীর কর্মকর্তাদের হাতে কিছু ব্লাঙ্কেট (শীতবস্ত্র) তুলে দেন। বর্ধমান ২ নম্বর ব্লকের দেবগ্রাম এর অধরাশ্রমে আশ্রমিক সাধু-সন্যাসী সহ অন্যান্যদের ব্লাঙ্কেটগুলি প্রধান করা হয়। 

সোমবারের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন জয় হিন্দ বাহিনীর বর্ধমান শহর সভাপতি পল্লব দাস সহ  যোগেশ্বর দাস বৈরাগ্য, সাহানা পারভীন, অনামিকা সাঁই মণ্ডল, শেখ লোটাস, কাঞ্চন কোনার, শারদ ব্যানার্জী, নিউটন কাজী, মঙ্গল দত্ত, বিপ্লব দাস এবং অন্যান্য নেতৃবৃন্দ। 

আশ্রমের সাধু মাধবানন্দ দাস জয়হিন্দ বাহিনীর মহানুভবতায় খুশি। তিনি উপস্থিত নেতৃবৃন্দ ও সদস্যদের আশীর্বাদ করেন।