চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

রিভারসাইড সাইক্লোথন


 

রিভারসাইড সাইক্লোথন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি এবং বর্ধমান নেহেরু যুব কেন্দ্রের যৌথ উদ্যোগে দামোদর নদের তীর বরাবর সাইকেল ম্যারাথন অনুষ্ঠিত হয়। বুধবার এই ম্যারাথন সাইক্লিংয়ে ৫টি ক্লাব সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন। এদিন ভোর সাড়ে ৫ টায় ১০ কিমি ব্যাপি এই ম্যারাথনের সূচনা হয়। দামোদর নদের স্বচ্ছতায় সচেতনতা ও প্রচারের উদ্দেশ্যেই এই "রিভারসাইড সাইক্লোথন" অনুষ্ঠিত হল পাল্লা এলাকার নদী বাঁধে। 

ম্যারাথন বড়শুল ঘুরে আবার পাল্লাতে এসে শেষ হয়। পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি ছাড়াও এদিন বর্ধমান সাইক্লিং ক্লাব, বোস ফাউন্ডেশন, বর্ধমান এইচআরপিএ, জামালপুরের স্বেচ্ছাসেবী সংগঠন "আকাশ" এর প্রতিনিধিরাও অংশ নেয়। সব থেকে কম সময়ে দূরত্ব অতিক্রম করে সেরার পুরস্কার পায় সুরজিৎ নাথ।

 পাল্লারোড পল্লীমঙ্গল সমিতির তরফে সন্দীপন সরকার বলেন, "নদীদূষণ রোধ করতে ও সচেতনতা আনতে ক্লাব প্রতিনিধিদের নিয়ে ম্যারাথন সাইক্লিং অনুষ্ঠিত হয়। যাতে ম্যারাথনে অংশ গ্রহণকারীরা যাত্রাপথে স্বচ্ছতা বিষয়ক নানা বিষয় দেখে তা নিজেদের ক্লাবে প্রচার করতে পারে"।


Post a Comment

0 Comments