চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

রিভারসাইড সাইক্লোথন


 

রিভারসাইড সাইক্লোথন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি এবং বর্ধমান নেহেরু যুব কেন্দ্রের যৌথ উদ্যোগে দামোদর নদের তীর বরাবর সাইকেল ম্যারাথন অনুষ্ঠিত হয়। বুধবার এই ম্যারাথন সাইক্লিংয়ে ৫টি ক্লাব সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন। এদিন ভোর সাড়ে ৫ টায় ১০ কিমি ব্যাপি এই ম্যারাথনের সূচনা হয়। দামোদর নদের স্বচ্ছতায় সচেতনতা ও প্রচারের উদ্দেশ্যেই এই "রিভারসাইড সাইক্লোথন" অনুষ্ঠিত হল পাল্লা এলাকার নদী বাঁধে। 

ম্যারাথন বড়শুল ঘুরে আবার পাল্লাতে এসে শেষ হয়। পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি ছাড়াও এদিন বর্ধমান সাইক্লিং ক্লাব, বোস ফাউন্ডেশন, বর্ধমান এইচআরপিএ, জামালপুরের স্বেচ্ছাসেবী সংগঠন "আকাশ" এর প্রতিনিধিরাও অংশ নেয়। সব থেকে কম সময়ে দূরত্ব অতিক্রম করে সেরার পুরস্কার পায় সুরজিৎ নাথ।

 পাল্লারোড পল্লীমঙ্গল সমিতির তরফে সন্দীপন সরকার বলেন, "নদীদূষণ রোধ করতে ও সচেতনতা আনতে ক্লাব প্রতিনিধিদের নিয়ে ম্যারাথন সাইক্লিং অনুষ্ঠিত হয়। যাতে ম্যারাথনে অংশ গ্রহণকারীরা যাত্রাপথে স্বচ্ছতা বিষয়ক নানা বিষয় দেখে তা নিজেদের ক্লাবে প্রচার করতে পারে"।


Post a Comment

0 Comments