চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

এক দিবসীয় ফুটবল প্রতিযোগিতা 


 

এক দিবসীয় ফুটবল প্রতিযোগিতা  


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের নবগ্রামে কালিমাতা ক্লাবের পক্ষ থেকে একটি এক দিবসীয় আট দলীয় ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। এই খেলার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক অলোক কুমার মাঝি, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, পঞ্চায়েত প্রধান অশোক ঘোষ সহ অন্যান্যরা। এই প্রতিযোগিতায় ফাইনালে ওঠে  রাহুল একাদশ ও আমার বাংলা নবগ্রাম কালিমাতা ক্লাব। ফাইনাল খেলায় জয়লাভ করে রাহুল একাদশ। বিজয়ী দল হিসেবে তাদের হাতে ২৮০০০ টাকা ও বিজিত দল হিসেবে নবগ্রাম কালিমাতা ক্লাবকে ২৪০০০ টাকা দেওয়া হয়। প্রতিটা খেলাতেই ম্যান অফ দ্য ম্যাচ সহ নানা পুরস্কার দেওয়া হয়। অলোক মাঝি বলেন, বর্তমান প্রজন্মের কাছে খেলাকে আবারও প্রাসঙ্গিক করে তোলার জন্যই মুখ্যমন্ত্রী ক্লাব গুলোকে অনুদান দিচ্ছেন। কারণ খেলাধূলা করলে শরীর ও মন দুটোই ভালো থাকে।

 মেহেমুদ খান বলেন, মুখ্যমন্ত্রী অনেক দূর পর্যন্ত ভাবেন। একসময় খেলার মাঠগুলো ফাঁকা পড়ে থাকতো। সেই খেলার প্রাণ ফিরিয়ে আনতেই তিনি ক্লাব গুলোকে অনুদান দিচ্ছেন। আর ক্লাবগুলো নানা সামাজিক কাজেও এগিয়ে আসছে। বিধায়ক এবং তিনি দুজনেই কালিমাতা ক্লাবকে ধন্যবাদ জানান।


Post a Comment

0 Comments