Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

১০০০ জন দুঃস্থ মানুষকে শীতবস্ত্র দিলো ভারত সেবাশ্রম সঙ্ঘ


 

১০০০ জন দুঃস্থ মানুষকে শীতবস্ত্র দিলো ভারত সেবাশ্রম সঙ্ঘ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সেবার অঙ্গনে ভারত সেবাশ্রম সঙ্ঘ একটি অতি পরিচিত নাম। যে কোনরকম প্রাকৃতিক দুর্যোগে দুর্গতদের সহায়তায় সেবার হাত প্রসারিত করে ভারত সেবাশ্রম সঙ্ঘ। বৃহস্পতিবার ঝাড়খণ্ডের রাণীশ্বর অঞ্চলের প্রত্যন্ত এলাকায় ভারত সেবাশ্রম সঙ্ঘ, বর্ধমান শাখার পক্ষ থেকে সহস্রাধিক মানুষের হাতে শীত বস্ত্র তুলে দেওয়া হয়। 


ভারত সেবাশ্রম সঙ্ঘের বর্ধমান শাখার পক্ষে পান্নালাল ব্যানার্জী জানান, রানীশ্বর অঞ্চলে সরপাহাড়ি, তালডাঙ্গাল, মোহনপুর, অসুরদহ সহ ২০টি গ্রামের ১০০০ জন গরীব,দুঃস্থ মানুষদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 উপস্থিত ছিলেন ভারত সেবাশ্রম সঙ্ঘের সহ সম্পাদক তথা বর্ধমান শাখার অধ্যক্ষ পরম পূজ্যপাদ স্বামী ভাস্করানন্দজী মহারাজ, রানীশ্বর শাখার অধ্যক্ষ স্বামী নিত্যব্রতানন্দজী মহারাজ সহ সঙ্ঘ স্বেচ্ছাসেবক সমরেন্দ্র ঘোষ এবং অন্যান্য সদস্যবৃন্দ।