চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

১০০০ জন দুঃস্থ মানুষকে শীতবস্ত্র দিলো ভারত সেবাশ্রম সঙ্ঘ


 

১০০০ জন দুঃস্থ মানুষকে শীতবস্ত্র দিলো ভারত সেবাশ্রম সঙ্ঘ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সেবার অঙ্গনে ভারত সেবাশ্রম সঙ্ঘ একটি অতি পরিচিত নাম। যে কোনরকম প্রাকৃতিক দুর্যোগে দুর্গতদের সহায়তায় সেবার হাত প্রসারিত করে ভারত সেবাশ্রম সঙ্ঘ। বৃহস্পতিবার ঝাড়খণ্ডের রাণীশ্বর অঞ্চলের প্রত্যন্ত এলাকায় ভারত সেবাশ্রম সঙ্ঘ, বর্ধমান শাখার পক্ষ থেকে সহস্রাধিক মানুষের হাতে শীত বস্ত্র তুলে দেওয়া হয়। 


ভারত সেবাশ্রম সঙ্ঘের বর্ধমান শাখার পক্ষে পান্নালাল ব্যানার্জী জানান, রানীশ্বর অঞ্চলে সরপাহাড়ি, তালডাঙ্গাল, মোহনপুর, অসুরদহ সহ ২০টি গ্রামের ১০০০ জন গরীব,দুঃস্থ মানুষদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 উপস্থিত ছিলেন ভারত সেবাশ্রম সঙ্ঘের সহ সম্পাদক তথা বর্ধমান শাখার অধ্যক্ষ পরম পূজ্যপাদ স্বামী ভাস্করানন্দজী মহারাজ, রানীশ্বর শাখার অধ্যক্ষ স্বামী নিত্যব্রতানন্দজী মহারাজ সহ সঙ্ঘ স্বেচ্ছাসেবক সমরেন্দ্র ঘোষ এবং অন্যান্য সদস্যবৃন্দ।


Post a Comment

0 Comments