চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বি আর আম্বেদকরের প্রয়াণ দিবস পালিত


 

বি আর আম্বেদকরের প্রয়াণ দিবস পালিত 


সেখ সামসুদ্দিন, মেমারি : ভারতের সংবিধান প্রণেতা  বাবাসাহেব বি আর আম্বেদকরের প্রয়াণ দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হলো মেমারিতে। আজ বাবাসাহেব স্মৃতিরক্ষা কমিটির উদ্যোগে মেমারি নদিপুর মোড়ে বাবা সাহেবের মূর্তিতে মাল্যদান করা হয়। মাল্যদান করেন বর্ধমান সদর মহকুমা শাসক (দক্ষিণ) কৃষ্ণেন্দু কুমার মন্ডল, মেমারি পৌরসভার প্রশাসক স্বপন বিষয়ী, বাবাসাহেব স্মৃতিরক্ষা কমিটির সভাপতি ডাঃ সুশীল মুর্মূ, সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জী। এছাড়াও মূর্তিতে মাল্যদান করেন ও পুষ্পার্ঘ্য দেন সংখ্যালঘু সেলের ব্লক সভাপতি মীর পারভেজ উদ্দিন, বাগিলা পঞ্চায়েত সদস্য প্রলয় কুমার পাল, শিক্ষক নেতা মৃন্ময় ঘোষ, স্মৃতি রক্ষা কমিটির সহ-সভাপতি তথা পৌরসভার সহ প্রশাসক ডঃ কৃষ্ণ বিশ্বাস, সহ-সভাপতি তারকনাথ সাহা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠানে মহকুমা শাসক বাবাসাহেবের বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন। স্মৃতি রক্ষা কমিটির পক্ষে নিত্যানন্দ ব্যানার্জী বাবা সাহেবের অবদান এবং তার মূর্তি স্থাপন করার পর থেকে এই স্থানে নানান অনুষ্ঠান করার কথা বলেন ও এলাকার মানুষের প্রতি আবেদন রাখেন বাবা সাহেব স্মৃতিরক্ষা কমিটির সাথে একযোগে এই মহান মানুষের প্রতি শ্রদ্ধাশীল হতে।


Post a Comment

0 Comments