চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # মরণোত্তর পদ্মবিভূষণ সম্মান ওআরএসের জনক দিলীপ মহালনবিশকে #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পূর্বস্থলি-১ ব্লকের সাতজন জিমনাস্টিক প্রতিযোগীর পাশে দাঁড়ালেন মন্ত্রী স্বপন দেবনাথ # একই পরিবারের চারজনের রহস্যজনক মৃত্যু, শিল্প শহর দুর্গাপুরে ব্যাপক আলোড়ন

দুর্গাপুর পৌর নিগমের মেয়রের পদত্যাগ, নতুন মেয়র নিয়ে জল্পনা শুরু


 

দুর্গাপুর পৌর নিগমের মেয়রের পদত্যাগ, নতুন মেয়র নিয়ে জল্পনা শুরু


কাজল মিত্র, আসানসোল : দুর্গাপুর পৌর নিগমের নতুন মেয়র কে হচ্ছেন সেই নিয়ে জোর জল্পনা চলছে। কাকে ওই পদে আনা হতে পারে তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলার দলীয় নেতৃত্বের কেউই আন্দাজ করতে পারছেন না। তবে জানা গেছে, আগামী ২১ ডিসেম্বর দুর্গাপুরের নতুন মেয়র দায়িত্ব নেবেন। উল্লেখ্য সোমবার রাতে হঠাৎ দুর্গাপুর পৌর নিগমের মেয়র পদত্যাগ করে বসেন। আর এর পরেই দুর্গাপুর পৌর নিগমের সমস্ত কাউন্সিলার দের নিয়ে এক বিশেষ বৈঠক করে পশ্চিম বর্ধমান জেলা নেতৃত্ব। জানা গেছে মঙ্গলবার আসানসোলের পাঁচগাছিয়ায় অবস্থিত তৃণমূল কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই বিশেষ বৈঠক। আর এদিনের এই বিশেষ বৈঠকে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি তথা বিধায়ক বিধান উপাধ্যায়। পাশাপাশি উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়, তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাসু সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃত্বরা। 

আর এদিনের এই বৈঠক শেষে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায় বলেন, দুর্গাপুরের মেয়র পদ্যতাগ করার পর এই বৈঠক করা হয়েছে। শারীরিক অসুস্থতার কারণে দুর্গাপুরের মেয়র দিলীপ অগস্থি পদত্যাগ করেছেন।  আগামী ২১ শে ডিসেম্বর দুর্গাপুরের পরবর্তী নতুন মেয়র পদে শপথ গ্রহণ হবে। তবে সেই পদে কে মেয়র হচ্ছেন তা নিয়ে এদিন কিছুই বলেননি তিনি।


Post a Comment

0 Comments