চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বঙ্গ জননী বাহিনীকে শক্তিশালী করতে নির্দেশ দিলেন মন্ত্রী মলয় ঘটক

 


বঙ্গ জননী বাহিনীকে শক্তিশালী করতে নির্দেশ দিলেন মন্ত্রী মলয় ঘটক 


কাজল মিত্র, আসানসোল : আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের পলাশডিহা তৃণমূল কংগ্রেস বঙ্গ জননী বাহিনী ৩ নম্বর বোরো কমিটির  সভাপতি রাখি রায়ের উদ্যোগে বঙ্গ জননী মিলন উৎসবের আয়োজন করা হয়েছিল। রবিবার এই উৎসবে বঙ্গ জননী বাহিনী ও তৃণমূলের শতাধিক মহিলা উৎসাহের সাথে অংশ নেন। 

আসানসোল উত্তরের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।এছাড়াও এই উৎসবে উপস্থিত ছিলেন প্রবীণ তৃণমূল নেতা শিবদাসন দাসু জেলায় দল সম্প্রসারণে তৃণমূলের নারী নেত্রী ও কর্মীদের ভূমিকার প্রশংসা করে প্রধান অতিথি তাদের ধন্যবাদ জানান ও সম্মাননা জানান। শুধু তাই নয় তৃণমূলের এই মহিলা শাখাকে আরও শক্তিশালী করতে দলের পক্ষ থেকে যে ধরনের সহযোগিতা প্রয়োজন, দলের সিনিয়র নেতারা তাদের সহযোগিতা করবেন। 

তৃণমূলের মহিলা শাখা তৃণমূলের জেলা কমিটি রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের এই বক্তব্যের জন্য তাকে সাধুবাদ জানিয়েছে। পাশাপাশি দলের প্রতি বিশ্বস্তভাবে কাজ করার সংকল্প করেছে। এসময় বঙ্গ জননী বাহিনীর মহিলারাও একসঙ্গে উপস্থিত থেকে অনুষ্ঠানে অংশগ্রহণ করে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান বঙ্গ জননী বাহিনী সভানেত্রী আল্পনা ব্যানার্জী, বঙ্গ জননী বাহিনীর কার্যকরী সভাপতি সি কে রেশমা, রীনা মুখার্জী, সাধারণ সম্পাদক জামাল সিং সহ-সভাপতি সঙ্গীতা হেলা সহ তৃণমূল মহিলা শাখা, বঙ্গ জননীর সঙ্গে যুক্ত তৃণমূলের বহু নেতা ও সহকর্মী ও সমাজকর্মী মৃত্যুঞ্জয় রাই উপস্থিত ছিলেন।


Post a Comment

0 Comments