চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

মানবাধিকার দিবস পালনে 'গ্রিণেথন' সাইকেল ম্যারাথন


 

মানবাধিকার দিবস পালনে 'গ্রিণেথন' সাইকেল ম্যারাথন



ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : মানবাধিকার দিবস পালনে বর্ধমান সাইক্লিং ক্লাবের উদ্যোগে পূর্ব বর্ধমান জেলা ট্রাফিক বিভাগের সহায়তায় এবং একটি বেসরকারী ব্যাঙ্কের ব্যবস্থাপনায় সাইক্লোথন বা সাইকেল ম্যারাথন অনুষ্ঠিত হল। "গ্রিণেথন" নামক এই সাইকেল ম্যারাথনে  দুই শতাধিক যুবক-যুবতী আজ অংশ নেয়। বর্ধমান শহরের ভাঙ্গাকুটি থেকে শুরু হয়ে পারবীরহাটা পরিক্রমা করে পুনরায় ভাঙ্গাকুটিতে এসে এই ম্যারাথন শেষ হয়। বর্ধমান শহরের বুকে এখন অবধি অনুষ্ঠিত হওয়া এটি সর্ব বৃহৎ সাইক্লোথন, বর্ধমান সাইক্লিং ক্লাব ও পূর্ব বর্ধমান জেলা ট্রাফিক পুলিশ কর্মীরা ছাড়াও বর্ধমান রাজ কলেজ এনএসএস, পাল্লা রোড পল্লিমঙ্গল সমিতি, হিউম্যান রাইটস  প্রোটেকশন অ্যাসোসিয়েশন, শক্তিগড় অ্যাডভান্স ট্রেনিং অ্যাকাডেমি, বর্ধমান স্টান্ট রাইডার গ্রুপের সদস্যরা সহ অনেকে অংশ নেয় সাইকেল ম্যারাথনে।

 "গ্রিণেথন" এর উদ্বোধন করেন জেলার সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) অতনু ব্যানার্জী।  বর্ধমান সাইক্লিং ক্লাবের তরফে সন্দীপন সরকার বলেন, "ব্যানার পোস্টার প্লাকার্ড নিয়ে পথ নিরাপত্তা সচেতনতা,  কম দূরত্বের পথ সাইকেলে পাড়ি দিয়ে পরিবেশ দূষণ কমানো নিয়ে প্রচার চালানো হয় এদিন, পাশাপাশি মানবাধিকার বিষয়েও সচেতনতা প্রচার চালানো হয়"। ম্যারাথন শেষে সফল প্রতিযোগিদের সার্টিফিকেট প্রদান করা হয়।


Post a Comment

0 Comments