চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বাইক সওয়ারিদের জন্য সুখবর, বর্ধমানে এসে গেল বাজাজ পালসার এর অত্যাধুনিক দুটি মডেল


 

বাইক সওয়ারিদের জন্য সুখবর, বর্ধমানে এসে গেল বাজাজ পালসার এর অত্যাধুনিক দুটি মডেল 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বড়দিনে বর্ধমান শহর তথা পূর্ব বর্ধমান জেলাবাসীর জন্য সুখবর। এবার বর্ধমান শহরে এসে গেল বাজাজ অটো'র পালসার N250 এবং পালসার F250 মডেলের দুটি নতুন বাইক। ভারতের  জনপ্রিয় মোটরসাইকেল গুলির মধ্যে একটি বাজাজ পালসার। এই  বাইকটির বিশাল সংখ্যক অনুরাগীও রয়েছে৷ আর সেটা মাথায় রেখেই একটি নতুন পালসার 250 ডেভেলপ করার পর সেই নতুন বাইক লঞ্চ করেছে বাজাজ অটো। স্বপ্নের সেই বাইক এবার হাতের নাগালে। শুক্রবার বিকেলে আনন্দঘন এক অনুষ্ঠানে পালসার N250 এবং পালসার F250 মডেলের  বাইক দুটি লঞ্চ করলো বর্ধমানের সালুজা বাজাজ। 

সালুজা বাজাজ এর শোরুমে লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাজাজ অটো'র এ্যাসিস্ট্যান্ট সেলস্ ম্যানেজার শিঞ্জিনী গোস্বামী, সালুজা বাজাজ এর অন্যতম কর্ণধার মহেন্দ্র সিং সালুজা সহ সতপাল সিং সালুজা, অভলীন সিং, প্রভলিন সালুজা এবং সালুজা বাজাজের এক্সিকিউটিভ সেলস্ ম্যানেজার সঞ্জয় ভট্টাচার্য সহ অন্যান্যরা। এদিনের লঞ্চিং অনুষ্ঠানটি সুন্দরভাবে উপস্থাপনা করেন সুদীপা সরকার। 

সালুজা বাজাজ এর কর্ণধার মহেন্দ্র সিং সালুজা জানান, শুরুতেই বাজাজ পালসার ২৫০ বাইক নিয়ে কাস্টমারদের আগ্রহ রয়েছে। ইতিমধ্যেই তিনটি বাইক বুক হয়েছে।

বাজাজ অটো'র এ্যাসিস্ট্যান্ট সেলস্ ম্যানেজার শিঞ্জিনী গোস্বামী পালসার 250 এর সম্পর্কে কি জানালেন শুনতে হলে নিচের ছবিতে ক্লিক করুন।

সালুজা বাজাজ শোরুমের পক্ষে ধীমান সরকার জানান, বাজাজ অটো ভারতীয় বাজারে সর্বোচ্চ স্থানচ্যুত পালসার মোটরসাইকেল লঞ্চ করেছে, পালসার N250 এবং পালসার F250। বাজাজ পালসার F250 বাইকটির প্রারম্ভিক মূল্য ১ লক্ষ ৪০ হাজার ৭৪৭ টাকা। এটি শুধুমাত্র ১টি ভেরিয়েন্ট এবং ২টি রঙে পাওয়া যায়। বাজাজ পালসার F250 এবং N250 বাইক 249.07cc BS6 ইঞ্জিন দ্বারা চালিত যা 24.1 bhp শক্তি এবং 21.5 Nm টর্ক তৈরি করে৷ সামনে এবং পিছনে উভয় ডিস্ক ব্রেক সহ, বাজাজ পালসার F250 এন্টি লকিং ব্রেকিং সিস্টেমের সাথে আসে। এই Pulsar F250 বাইকটির ওজন 164 কেজি এবং 14 লিটারের ফুয়েল ট্যাঙ্কের ক্ষমতা রয়েছে। মোটরসাইকেলটিতে 249.07 cc, সিঙ্গেল-সিলিন্ডার, ফুয়েল ইনজেকশন প্রযুক্তি সহ অয়েল কুল্ড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে যা 8,750rpm-এ 24.1bhp শক্তি এবং 6,500rpm-এ 21.5Nm পিক টর্ক তৈরি করে। মোটরটি একটি পাঁচ-স্পীড গিয়ারবক্সের সাথে যুক্ত যা একটি সহায়তা এবং স্লিপার ক্লাচ ফাংশন থেকে উপকৃত হয়। স্টাইলিংয়ের ক্ষেত্রে, নতুন পালসার F250 একটি লম্বা উইন্ডস্ক্রিন, একটি স্টেপ-আপ সিট, স্প্লিট-স্টাইলের টেললাইটের জন্য একটি নতুন ডিজাইন এবং একটি পার্শ্ব-স্লাং টুইন সহ একটি সেমি ফেয়ারিং ডিজাইন ব্যবহার করে। - ব্যারেল নিষ্কাশন। রঙ পছন্দ বর্তমানে শুধুমাত্র একটি বিকল্প অন্তর্ভুক্ত - রেসিং রেড. বৈশিষ্ট্যের তালিকায় রয়েছে ফুল-এলইডি আলো, একটি সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং একটি একক-চ্যানেল এবিএস।

স্বপ্নের এই বাইকটি পরখ করতে হলে আসতে হবে বর্ধমানের সালুজা বাজাজ এর ‌শোরুমে। ইচ্ছা থাকলে একবার চালিয়েও দেখতে পারেন।



Post a Comment

0 Comments