চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পশ্চিম বর্ধমান পুলিশের বড়োসড়ো সাফল্য অস্ত্র সহ পাঁচ দুষ্কৃতি গ্রেপ্তার


 

পশ্চিম বর্ধমান পুলিশের বড়োসড়ো সাফল্য অস্ত্র সহ পাঁচ দুষ্কৃতি গ্রেপ্তার 



কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর কুলটি থানার অন্তর্গত সীতারামপুর মেলাকলা রোডের রেল টানেলের কাছ থেকে অস্ত্র সহ পাঁচ দুস্কৃতিকে পুলিশ গ্রেপ্তার করেছে। শুক্রবার রাত্রে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ওই পাঁচজন দুষ্কৃতি কে গ্রেপ্তার করে নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ।

 তাদের কাছ থেকে উদ্ধার হয় একটি বন্দুক, একটি গুলি, একটি ভোজালি ও দু'টি ছুরি সহ নাইলনের দড়ি। পাঁচজন দুষ্কৃতির মধ্যে চারজনের বাড়ি কুলটি থানার বিভিন্ন এলাকায় ও একজনের বাড়ি মুর্শিদাবাদের লালগোলা অঞ্চলে বলে পুলিশ সূত্রে জানা যায়। ধৃত পাঁচ জনের নাম নশিম খান (২৮), রামজান শেখ (৩৬), রাজীব বাউরী (২৮), রাজা বাদ্যকর (১৮), সাক্ষী গোপাল ধীবর (২২)। আজ ধৃত পাঁচজনকে  আসানসোল আদালতে তোলা হয়। ধৃত পাঁচজন কে পুলিশি হেফাজতে নেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।তাদের কে জেরা করে আরো গভীরে তদন্ত শুরু করতে চান পুলিশ আধিকারিকরা। 


Post a Comment

0 Comments