Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

"বিজেপি নিজেদের প্রতিহিংসা চরিতার্থ করতে সিবিআই'কে হাতিয়ার করে বর্ধমানের পুরপ্রশাসককে গ্রেপ্তার করেছে"


 

"বিজেপি নিজেদের প্রতিহিংসা চরিতার্থ করতে সিবিআই'কে হাতিয়ার করে বর্ধমানের পুরপ্রশাসককে গ্রেপ্তার করেছে" 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : রাজনৈতিক মোকাবিলায় ব্যর্থ বিজেপি নিজেদের প্রতি হিংসা চরিতার্থ করতে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে কেন্দ্রীয় সংস্থাগুলিকে এই সত্য আর রাজ্যবাসী তথা দেশবাসীর অজানা নয়। বর্ধমান পৌরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারপার্সন প্রণব চ্যাটার্জী'কে সিবিআই গ্রেপ্তার করার প্রেক্ষিতে তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা কমিটির সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জী এভাবেই তার প্রতিক্রিয়া ব্যক্ত করলেন। শনিবার দলের জেলা অফিসে সাংবাদিক বৈঠক ডেকে বিজেপি'র বিরুদ্ধে মুখ খুললেন। তিনি বলেন অতীতেও আমরা দেখেছি তৃণমূল কংগ্রেসের কাছে রাজনীতির ময়দানে পর্যুদস্ত হওয়ার পর তারা তৃণমূল কংগ্রেস নেতাদের বিরুদ্ধে ইডি, সিবিআই কে ব্যবহার করেছে। বর্ধমান পুরসভার প্রশাসক প্রণব চট্টোপাধ্যায় এর ক্ষেত্রেও দেখা যাচ্ছে বিজেপির সেই ট্রাডিশন সমানে চলছে। 

রবীন্দ্রনাথ চ্যাটার্জী আরো বলেন মাস চারেক আগে বর্ধমান পৌরসভার প্রশাসক হিসেবে কাকে নিয়োগ করে রাজ্য সরকার দীর্ঘদিন ধরেই এ রাজ্যে সানমার্গ চিটফান্ড কাণ্ডের তদন্ত চলছে কিন্তু কখনোই প্রণব বাবুর নাম উঠে আসেনি এই মামলায়। রাজ্যজুড়ে যখন পুরভোটের দামামা বেজে উঠেছে, দোরগোড়ায় কলকাতা ভোট তখনই সিবিআইয়ের এই অতি সক্রিয়তার কারণ কি ? যেহেতু তাকে পুর প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়েছে তাই তাকে কালিমালিপ্ত করতেই কি এই নতুন নাটক ?

সবশেষে তিনি বলেন বিজেপি নেতাদের জেনে রাখা উচিত তৃণমূল কংগ্রেসের সৈনিকরা দুর্দমনীয় সংগ্রামের মন্ত্রে দীক্ষিত। আমরা দিল্লির কাছে মাথা নত করব না বরং দিল্লির বুক থেকে বর্তমান স্বৈরাচারী সরকারকে উৎখাত করবো। আর পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন বা উপ নির্বাচনের মতোই আসন্ন পুরভোট গুলিতেও ফলাফল একই হবে। বিজেপির সব ষড়যন্ত্র ব্যর্থ করে বর্ধমান তথা বাংলার মানুষ বিজেপিকে পরাজিত করবে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রবীন্দ্রনাথ চ্যাটার্জী বলেন দল পুর প্রশাসক প্রণব চট্টোপাধ্যায় এর পাশে রয়েছে।

এদিনের সাংবাদিক বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুব তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি তথা বিধায়ক অলোক কুমার মাঝি, দলের জেলার মুখপাত্র প্রসেনজিৎ দাস, জেলা পরিষদের মেন্টর উজ্জ্বল প্রামাণিক, দলের জেলার সাধারণ সম্পাদক জয়দেব মুখার্জী।