চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

তথ্য ও সংস্কৃতি আধিকারিক কুশল চক্রবর্তী'কে সম্বর্ধনা


 

তথ্য ও সংস্কৃতি আধিকারিক কুশল চক্রবর্তী'কে সম্বর্ধনা 


অতনু হাজরা, বর্ধমান : পূর্ব বর্ধমান জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক কুশল চক্রবর্তী ডেপুটি ডিরেক্টর পদে উন্নীত হয়েছেন। শীঘ্রই কলকাতায় নতুন পদের দায়িত্ব গ্রহণ করবেন। চার বছর পূর্ব বর্ধমান জেলায় কাজের সুবাদে তাঁর সঙ্গে জেলার সাংবাদিকদের এক আত্মিক সম্পর্ক গড়ে উঠেছে। পদোন্নতি হওয়ার ফলে তিনি জেলা ছেড়ে চলে যাবেন। তাঁর আগে মঙ্গলবার ইন্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের পূর্ব বর্ধমান জেলা শাখার পক্ষ থেকে জেলার তথ্য ও সংস্কৃতি আধিকারিক কুশল চক্রবর্তীকে বিদায় সংবর্ধনা জানানো হয়।

 তথ্য ও সংস্কৃতি দপ্তরে অনাড়ম্বর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইজেইউ'র জাতীয় কর্ম সমিতির সদস্য তারকনাথ রায়, আইজেএ'র রাজ্য কমিটির সদস্য জগন্নাথ ভৌমিক, আমিনুর রহমান, পূর্ব বর্ধমান জেলার সাধারণ সম্পাদক অরূপ লাহা, প্রাক্তন সাধারণ সম্পাদক মিথিলেশ রায়, সহ পার্থ চৌধুরী, শম্ভু কর্মকার, অতনু হাজরা, রাম কুন্ডু, সন্তোষ দাস, সেখ আমজাদ আলী, পিন্টু প্যাটেল সহ অন্যান্যরা। 

প্রসঙ্গত ২০১৭ সালে কুশলবাবু এই জেলার তথ্য ও সংস্কৃতি আধিকারিক হিসাবে যোগদান করেন। ইতি পূর্বে তিনি পদোন্নতি পেলেও জেলাতেই থেকে গিয়েছিলেন। কিন্তু বর্তমানে ডেপুটি ডিরেক্টর হিসাবে পদোন্নতি হওয়ায় তাঁকে এখান থেকে বিদায় নিতে হবে। সেই হিসাবেই আজ এই বিদায় সংবর্ধনার আয়োজন। উপস্থিত সাংবাদিকগণ প্রত্যেকে স্মৃতি চারণা করতে গিয়ে তাঁর ভূয়সী প্রশংসা করেন। শুধু তাই নয় তাঁর সময় কালে তিনি যেভাবে সংবাদিকদের বিভিন্ন সমস্যায় তাঁদের পাশে দাঁড়িয়ে সমস্যার সমাধান করেছেন তার জন্য সকলেই তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশের সঙ্গে ধন্যবাদ জানান। শুধু তাই নয় সরকারি প্রেস কার্ড নেই এমন সাংবাদিকদের পাশেও সমান ভাবে দাঁড়িয়েছেন। কুশল বাবু ইন্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের পূর্ব বর্ধমান জেলা শাখাকে ধন্যবাদ জানিয়ে তাঁর সময়কালে তাঁর কাজে তাঁকে সাহায্য করার জন্য সাংবাদিকদের ধন্যবাদ জানান। ভবিষ্যতেও তিনি এই জেলার সাংবাদিকদের সাথে যোগাযোগ রাখবেন বলে জানান।


Post a Comment

0 Comments