চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বিরল প্রজাতির ময়ালসাপ উদ্ধার


 

বিরল প্রজাতির ময়ালসাপ উদ্ধার 


রাধামাধব মণ্ডল, আউশগ্রাম : পূর্ব বর্ধমান জেলার আউশগ্রামের এক তৃণমূল কর্মীর উদ্যোগে বিরল প্রজাতির ময়ালসাপ উদ্ধার। শনিবার বিরল প্রজাতির ওই ময়ালসাপটি উদ্ধার হয় আউশগ্রামের রামনগর পঞ্চায়েতের মল্লিকপুর-গোস্বামীখণ্ড গ্রামে। স্থানীয়সূত্রে জানা যায়, মল্লিকপুর নিবাসী সুব্রত পাল ওরফে কর্ণ পাল শনিবার সকালে মোড়বাঁধ থেকে গ্রামে ফেরার পথে, মোড়বাঁধ ভেদিয়া পি ডাব্লিউ ডি রাস্তায় মোড়বাঁধ ব্রিজের কাছে এই বিরল প্রজাতির ৯ ফুট লম্বা ৭ কেজি ওজনের ময়ালসাপটিকে দেখতে পান।

ততক্ষণে একদল মাঠের কৃষিমজুর সাপটিকে মারার জন্য জড়ো হয়েছে। তাদের হাত থেকে বিরল প্রজাতির ময়ালসাপটিকে উদ্ধার করেন মল্লিকপুর গ্রাম নিবাসী এক তৃণমূল কর্মী সুব্রত ওরফে কর্ণ পাল। পরে রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি আসগর সেখ, বনদপ্তরে খবর দেন। আদুরিয়া বিট ও আউশগ্রাম বিট অফিসের তরফ থেকে সাপটিকে সুব্রত পালের হেফাজত থেকে উদ্ধার করে নিয়ে যায়।


Post a Comment

0 Comments