চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

সায়নী ঘোষ'কে গ্রেপ্তারের বিরুদ্ধে যুব তৃণমূলের জোরালো প্রতিবাদ


 

সায়নী ঘোষ'কে গ্রেপ্তারের বিরুদ্ধে যুব তৃণমূলের জোরালো প্রতিবাদ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস নেতৃবৃন্দের উপর হামলা ও সায়নী ঘোষ কে গ্রেপ্তারের প্রতিবাদে পশ্চিমবঙ্গ জুড়ে রাস্তায় নেমে ধিক্কার জানালো তৃণমূল কংগ্রেস। পূর্ব বর্ধমান জেলায় যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বর্ধমানের কার্জনগেটের সামনে  বিক্ষোভ সভা হয়। উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জী, জেলা পরিষদের সভাধিপতি তথা বিধায়ক শম্পা ধাড়া, যুব তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি অলোক কুমার মাঝি, দলের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস, বর্ধমান শহর সভাপতি অরূপ দাস সহ অন্যান্য নেতৃত্ব। 

জেলা সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জী ও মন্ত্রী স্বপন দেবনাথ প্রতিবাদ সভায় বক্তব্য রাখতে গিয়ে বিপ্লব দেব'কে স্বৈরাচারী মুখ্যমন্ত্রী হিসেবে বর্ণনা করেন। সভা শেষে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব এর কুশপুতুল দাহ করা হয়। 

অন্যদিকে রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষকে অন্যায় ভাবে গ্রেপ্তার করার বিরুদ্ধে  জামালপুর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ কর্মসূচি চলে। এই অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা জামালপুর বিধানসভার বিধায়ক অলোক কুমার মাঝি, জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মেহেমুদ খাঁন, জামালপুর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি ভূতনাথ মালিক, জেলার সহ-সভাপতি সাহাবুদ্দিন মন্ডল সহ অন্যান্য নেতৃত্ব।

যুব তৃণমূল নেত্রীর গ্রেপ্তারির প্রতিবাদে সোমবার বিকালে বর্ধমান ২ ব্লকের স্বস্তিপল্লী গ্রাম ও বটতলা তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল আয়োজিত হয়। মিছিল শেষে ২ নম্বর জাতীয় সড়ক অবরোধ ও  প্রতিবাদ সভার মধ্য দিয়ে তারা ধিক্কার জানায়। এই প্রতিবাদ আন্দোলনে উপস্থিত ছিলেন যুব তৃণমূল কংগ্রেসের বর্ধমান ২ ব্লক সভাপতি সৌভিক পান, বৈকন্ঠপুর ১ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়দেব ব্যানার্জি, অঞ্চল সভাপতি আজাদ রহমান  সহ আর অন্যান্যরা।

ত্রিপুরায় যুবনেত্রী সায়নী ঘোষকে গ্রেপ্তারের প্রতিবাদে মেমারি ১ ব্লকের কৃষ্ণপুর মোড়ে বাগিলা অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি অর্ক ব্যানার্জী উদ্যোগে প্রতীকী পথ অবরোধ কর্মসূচি গ্রহণ করা হয়। এদিন এই কর্মসূচির কারণে প্রায় ১৫ মিনিট মেমারি মন্তেশ্বর রোড অবরুদ্ধ হয়। এই কর্মসূচিতে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কুশপুত্তলিকা দাহ করা হয়। কর্মসূচি প্রসঙ্গে মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য বলেন, সায়নী ঘোষকে অন্যায় ভাবে গ্রেপ্তার করা হয়েছে। তার প্রতিবাদ জানাতেই এই বিক্ষোভ কর্মসূচী। 


Post a Comment

0 Comments