চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

কালীপুজো উদ্বোধনে পুলিশ সুপারের করোনার সতর্কবার্তা


 

কালীপুজো উদ্বোধনে পুলিশ সুপারের করোনার সতর্কবার্তা 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার  জামালপুর থানার কালীপুজো উদ্বোধন করলেন জেলার পুলিশ সুপার কামনাশীষ সেন। মঙ্গলবার সন্ধ্যায় প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে তিনি পুজো মন্ডপের উদ্বোধন করেন। মাঙ্গলিক এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায়, সার্কেল ইন্সপেক্টর শ্যামল চক্রবর্তী। এছাড়াও  ছিলেন জামালপুর থানার অফিসার ইন চার্জ মিঠুন কুমার ঘোষ সহ থানার সমস্ত পুলিশ আধিকারিক ও কর্মীরা। পুলিশ সুপার কামনাশীষ সেন বক্তব্য রাখতে গিয়ে সকলের উদ্দেশ্যে করোনার সতর্কবার্তা দেন।

এই উদ্বোধনকে কেন্দ্র করে অতিথিদের সামনে জামালপুর থানার অফিসার ইন চার্জের লেখা ও নির্দেশনায় 'পুলিশের সেকাল ও একাল' বিষয়ক একটি  নাটক মঞ্চস্থ করা হয়। নাট্যাভিনয়ে অংশগ্রহণ করেন পুলিশ কর্মী ও সিভিক ভলান্টিয়াররা।


Post a Comment

0 Comments