চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কালীপুজো উদ্বোধনে পুলিশ সুপারের করোনার সতর্কবার্তা


 

কালীপুজো উদ্বোধনে পুলিশ সুপারের করোনার সতর্কবার্তা 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার  জামালপুর থানার কালীপুজো উদ্বোধন করলেন জেলার পুলিশ সুপার কামনাশীষ সেন। মঙ্গলবার সন্ধ্যায় প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে তিনি পুজো মন্ডপের উদ্বোধন করেন। মাঙ্গলিক এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায়, সার্কেল ইন্সপেক্টর শ্যামল চক্রবর্তী। এছাড়াও  ছিলেন জামালপুর থানার অফিসার ইন চার্জ মিঠুন কুমার ঘোষ সহ থানার সমস্ত পুলিশ আধিকারিক ও কর্মীরা। পুলিশ সুপার কামনাশীষ সেন বক্তব্য রাখতে গিয়ে সকলের উদ্দেশ্যে করোনার সতর্কবার্তা দেন।

এই উদ্বোধনকে কেন্দ্র করে অতিথিদের সামনে জামালপুর থানার অফিসার ইন চার্জের লেখা ও নির্দেশনায় 'পুলিশের সেকাল ও একাল' বিষয়ক একটি  নাটক মঞ্চস্থ করা হয়। নাট্যাভিনয়ে অংশগ্রহণ করেন পুলিশ কর্মী ও সিভিক ভলান্টিয়াররা।


Post a Comment

0 Comments