চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বেকসুর খালাস অলোক কুমার মাঝি


 

বেকসুর খালাস অলোক কুমার মাঝি 


অতনু হাজরা : মিথ্যা অভিযোগের মামলা থেকে অব্যাহতি পেলেন বিধায়ক অলোক কুমার মাঝি। বিধাননগর স্পেশাল কোর্ট (এম এল এ এবং এম পি'দের জন্য) এর বিচারক আজ তাঁকে বেকসুর খালাসের আদেশ দেন। উল্লেখ্য ২০১৪ সালে পূর্ব বর্ধমান জেলার খন্ডঘোষ ব্লকের উখরিদ গ্রামে একটি ঝামেলায় জড়িয়ে দেওয়া হয় বর্তমান জামালপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক অলোক কুমার মাঝি ও তৎকালীন তৃণমূল কংগ্রেসের খন্ডঘোষ ব্লকের সভাপতি প্রভঞ্জন সেন সহ ২২ জনকে। তাদের নামে মামলা দায়ের করা হয়। সেই মামলা এতদিন চলে অবশেষে আজ ২৩৯/১৮ বিধানগর স্পেশাল কোর্ট (এম এল এ এবং এম পি দের জন্য) সেই মামলায় অলোক কুমার মাঝি, প্রভঞ্জন সেন সহ ২২ জনকেই বেকসুর খালাস করে দেন।

 অলোক কুমার মাঝির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আইনের প্রতি তাঁর ভরসা ছিল। মিথ্যা ভাবে তাঁকে জড়ানো হয়েছিল আজ তা থেকে নিষ্কৃতি পাওয়া গেল। সত্যের জয় সব সময়ই হয়।


Post a Comment

0 Comments