চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বেকসুর খালাস অলোক কুমার মাঝি


 

বেকসুর খালাস অলোক কুমার মাঝি 


অতনু হাজরা : মিথ্যা অভিযোগের মামলা থেকে অব্যাহতি পেলেন বিধায়ক অলোক কুমার মাঝি। বিধাননগর স্পেশাল কোর্ট (এম এল এ এবং এম পি'দের জন্য) এর বিচারক আজ তাঁকে বেকসুর খালাসের আদেশ দেন। উল্লেখ্য ২০১৪ সালে পূর্ব বর্ধমান জেলার খন্ডঘোষ ব্লকের উখরিদ গ্রামে একটি ঝামেলায় জড়িয়ে দেওয়া হয় বর্তমান জামালপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক অলোক কুমার মাঝি ও তৎকালীন তৃণমূল কংগ্রেসের খন্ডঘোষ ব্লকের সভাপতি প্রভঞ্জন সেন সহ ২২ জনকে। তাদের নামে মামলা দায়ের করা হয়। সেই মামলা এতদিন চলে অবশেষে আজ ২৩৯/১৮ বিধানগর স্পেশাল কোর্ট (এম এল এ এবং এম পি দের জন্য) সেই মামলায় অলোক কুমার মাঝি, প্রভঞ্জন সেন সহ ২২ জনকেই বেকসুর খালাস করে দেন।

 অলোক কুমার মাঝির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আইনের প্রতি তাঁর ভরসা ছিল। মিথ্যা ভাবে তাঁকে জড়ানো হয়েছিল আজ তা থেকে নিষ্কৃতি পাওয়া গেল। সত্যের জয় সব সময়ই হয়।


Post a Comment

0 Comments