চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জামিন পেলেন তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষ


 

জামিন পেলেন তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : জামিন পেলেন তৃণমূল কংগ্রেসের যুব নেত্রী সায়নী ঘোষ। জামিন অযোগ্য ধারায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছিল। সোমবার আদালতে দুদিনের হেফাজতে চায় আগরতলার পুলিশ। কিন্তু আদালতে বিচারক দুই পক্ষের বক্তব্য শোনার পর সায়নী ঘোষের জামিন মঞ্জুর করেন।

সায়নী গ্রেপ্তার হওয়ার পর সোমবার সকালেই ত্রিপুরায় পৌঁছন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। আগরতলা বিমানবন্দরে নেমেই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সরকারকে আক্রমণ করেন অভিষেক। তিনি বলেন, ত্রিপুরায় নৈরাজ্য চলছে। সায়নী শুধু খেলা হবে স্লোগান দিয়েছিলেন।

এদিকে তৃণমূল কংগ্রেসের যুব নেত্রী সায়নী ঘোষ কে গ্রেপ্তারের পর থেকে ক্রমশ উত্তপ্ত হতে শুরু করে ত্রিপুরার রাজনীতি। পশ্চিমবঙ্গে প্রতিটি ব্লক থেকে জেলাস্তরে প্রতিবাদে সোচ্চার হন তৃণমূল কংগ্রেসের সর্বস্তরের নেতা থেকে কর্মীরা

সায়নী কে গ্রেপ্তারের প্রেক্ষিতে তৃণমূল কংগ্রেসের রাজ্যের মুখপাত্র কুণাল ঘোষ অবশ্য দাবি করেন, ত্রিপুরায় অভিষেক বন্দ্যেপাধ্যায়ের সোমবারের সভা বানচাল করতেই পরিকল্পনা করে এই সব করা হয়েছে। আগামী ২৫ নভেম্বর আগরতলায় পুরসভা ভোট। তার আগে মঙ্গলবারই প্রচারের শেষ দিন। অভিষেকের সভা যে সোমবার হবে তা আগে থেকেই ঠিক ছিল। তৃণমূলের দাবি, পূর্ব পরিকল্পিত ভাবেই শেষমুহূর্তের প্রচার বানচাল করা হয়েছে ত্রিপুরা প্রশাসনের তরফে।

                                                     ছবি : ইন্টারনেট


Post a Comment

0 Comments