চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বর্ধমান ২ ব্লকে ৮৭ টি দুর্গা পুজো কমিটির হাতে সরকারি অনুদানের চেক প্রদান


 

বর্ধমান ২ ব্লকে ৮৭ টি দুর্গা পুজো কমিটির হাতে সরকারি অনুদানের চেক প্রদান 


অর্ঘ্য ব্যানার্জী, শক্তিগড় : গত বছরের মতো এবারও পশ্চিমবঙ্গের প্রতিটি দুর্গাপুজো কমিটিকে ৫০ হাজার টাকা করে অর্থ সাহায্য করা হবে বলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই মতো ৮ অক্টোবর বর্ধমান ২ নম্বর ব্লকের শক্তিগড় থানায় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে এ বছরও ছোট-বড়ো ক্লাব ও বারোয়ারি পূজা কমিটি সহ মোট ৮৭টি পুজো কমিটিকে ৫০,০০০ টাকা করে চেক তুলে দেওয়া হয়।

 এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক, বিডিও সুবর্ণা মজুমদার, শক্তিগড় থানার ওসি কুনাল বিশ্বাস, বর্ধমান ২ পঞ্চায়েত সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অরুণ গোলদার সহ আরও অনেকে। 

   পাশাপাশি প্রত্যেক পুজো কমিটিকে সমস্ত রকম কোভিড বিধি মেনে পুজো করা, এমনকি ক্লোজ সার্কিট ক্যামেরা লাগানোর নির্দেশ দেওয়া হয়। এছাড়া এবছরও বিসর্জনের কার্নিভাল এবং কোনো রকম সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়।


Post a Comment

0 Comments