চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বর্ধমান ২ ব্লকে ৮৭ টি দুর্গা পুজো কমিটির হাতে সরকারি অনুদানের চেক প্রদান


 

বর্ধমান ২ ব্লকে ৮৭ টি দুর্গা পুজো কমিটির হাতে সরকারি অনুদানের চেক প্রদান 


অর্ঘ্য ব্যানার্জী, শক্তিগড় : গত বছরের মতো এবারও পশ্চিমবঙ্গের প্রতিটি দুর্গাপুজো কমিটিকে ৫০ হাজার টাকা করে অর্থ সাহায্য করা হবে বলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই মতো ৮ অক্টোবর বর্ধমান ২ নম্বর ব্লকের শক্তিগড় থানায় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে এ বছরও ছোট-বড়ো ক্লাব ও বারোয়ারি পূজা কমিটি সহ মোট ৮৭টি পুজো কমিটিকে ৫০,০০০ টাকা করে চেক তুলে দেওয়া হয়।

 এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক, বিডিও সুবর্ণা মজুমদার, শক্তিগড় থানার ওসি কুনাল বিশ্বাস, বর্ধমান ২ পঞ্চায়েত সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অরুণ গোলদার সহ আরও অনেকে। 

   পাশাপাশি প্রত্যেক পুজো কমিটিকে সমস্ত রকম কোভিড বিধি মেনে পুজো করা, এমনকি ক্লোজ সার্কিট ক্যামেরা লাগানোর নির্দেশ দেওয়া হয়। এছাড়া এবছরও বিসর্জনের কার্নিভাল এবং কোনো রকম সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়।


Post a Comment

0 Comments