চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পৌর এলাকায় অবৈধ নির্মাণ ভাঙ্গা নিয়ে আলোড়ন


 

পৌর এলাকায় অবৈধ নির্মাণ ভাঙ্গা নিয়ে আলোড়ন


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমানের আসানসোলে পৌর নিগমের তরফে ভাঙ্গা হল  অবৈধ নির্মাণ। কুলটি রানিতলাতে জিটি রোডের পাশে যে অবৈধ নির্মাণ করা হচ্ছে তা ভেঙে দেওয়া হয়। পৌর নিগমের এই পদক্ষেপের পরে, এলাকায় হৈ চৈ সৃষ্টি হয়েছিল। এপ্রসঙ্গে পৌর নিগমের প্রশাসনিক বোর্ড সদস্য চন্দ্রশেখর কুণ্ডু বলেন, জিটি রোডের পাশে সরকারি জমিতে অবৈধ নির্মাণের বিষয়ে অভিযোগ পাওয়া যাচ্ছিল, বহুবার সেই লোকদের মানা করা হয়েছিল কিন্তু এর পরেও সেখানে রাতারাতি অবৈধ নির্মাণ করা হয়েছিল। অভিযোগ পাওয়ার সাথে সাথেই  দ্রুত পদক্ষেপ নেওয়ার পর এটি ভেঙে ফেলা হয়েছে।

তিনি বলেন, এখানে অবৈধভাবে দখল এবং নির্মাণ করা হচ্ছে, যা ব্যবসার কাজেও ব্যবহার করা হচ্ছে। কিন্তু তিনি সরাসরি জানিয়েছেন কোন প্রকার অবৈধ নির্মাণ বাণিজ্যিক ব্যবহারের জন্য ব্যবহার করা যাবে না। এইধরনের অবৈধভাবে নির্মাণের ক্ষেত্রে অভিযান চালু থাকবে।

অপরদিকে ওই অবৈধ নির্মাণকারী  ব্যাক্তি জানান  পৌরনিগমের তরফে এই দোকান ভাঙ্গার কোন কথা আগে জানানো হয়নি। তাই না জানিয়েই হঠাৎ করে আজ দোকান টি ভেঙে দেওয়া হলো।এই দোকানটি তৈরী করতে সুদের উপর টাকা নিয়ে কষ্ট করে এই দোকান টি নির্মাণ করছিলাম।আমারটা যদি অবৈধ নির্মাণ হয় তাহলে আরো যেসব অবৈধ নির্মাণ আছে সেগুলোও ভাঙ্গা হোক। এই নিয়মকি শুধু আমার জন্য। আমার পাশের বাড়ীর দোকান তৈরি হয়ে বিক্রি হয়ে গেলো তারপরেও কিছু হয়নি।


Post a Comment

0 Comments