চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

গ্রেপ্তার ভুয়ো সিবিআই অফিসার, উদ্ধার জাল নথিপত্র




গ্রেপ্তার ভুয়ো সিবিআই অফিসার, উদ্ধার জাল নথিপত্র 


সেখ সামসুদ্দিন, মেমারি : এবার পূর্ব বর্ধমানে গ্রেপ্তার ভুয়ো সিবিআই অফিসার। বিভিন্ন সরকারি দপ্তরে চাকরি দেওয়ার নাম করে মানুষের সঙ্গে আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয় সন্দীপ বাড়ুই নামে ওই ব্যক্তিকে।  শক্তিগড় থানার আমড়া মোড় এলাকায় তার বাড়ি। পুলিশ সূত্রে খবর, মেমারি ২ ব্লকের বাসিন্দা রামকৃষ্ণ ঘোষ মেমারি থানায় অভিযোগ জানান, রেলের গ্রুপ ডি পদে চাকরি করিয়ে দেওয়ার নাম করে ৫ হাজার টাকা অভিযুক্ত সন্দীপ বাড়ুই নিয়েছে। তারই অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে মেমারি থানার এসআই ত্রিদিব রাজের নেতৃত্বে মেমারি থানার পুলিশ বাহিনীর তৎপরতায় অভিযুক্ত ভুয়ো সিবিআই অফিসার সন্দীপ বাড়ুইকে গ্রেপ্তার করে পুলিশ। সম্প্রতি ওই যুবক মেমারি থানার নাগা পাড়া এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতো। ধীরে ধীরে মেমারিতেও তার প্রতারণার জাল বিস্তার করতে শুরু করেছিল। রেলের গ্রুপ ডি পদে চাকরি করে দেওয়া হবে এমন অভিযোগের ভিত্তিতে গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে তাকে গ্রেপ্তার করে মেমারি থানার পুলিশ।

 রবিবার ধৃতকে বর্ধমান আদালতে পাঠানো হয়। মেমারি থানার ওসি সুদীপ্ত মুখার্জি বলেন, তদন্ত প্রক্রিয়া এগিয়ে নেওয়ার জন্য এবং এই ঘটনার সঙ্গে আরও কারা যুক্ত রয়েছে, সামগ্রিক ঘটনার তদন্তের জন্য পুলিশের পক্ষ থেকে অভিযুক্ত সন্দীপ বাড়ুইকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু সরকারী সিল, বেশ কিছু ফর্ম ও ভুয়ো সিবিআই অফিসারের পরিচয় পত্র।


Post a Comment

0 Comments