Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বন্যাদুর্গতদের পাশে যুব তৃণমূলের রাজ্য সভাপতি সায়নী ঘোষ


 

বন্যাদুর্গতদের পাশে যুব তৃণমূলের রাজ্য সভাপতি সায়নী ঘোষ 


কাজল মিত্র, আসানসোল : বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে কলকাতা থেকে পশ্চিম বর্ধমান জেলার আসানসোলে এলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। তিনি শনিবার আসানসোলের কালিপাহাড়ি মোড় থেকে কালিপাহাড়ি এজেন্ট অফিস কলোনি পরিদর্শন করেন।

 মানুষের দুঃখ-কষ্ট ক্ষোভ-বিক্ষোভ মন দিয়ে শোনেন। সায়নী বলেন, এ সময় কথা বলার নয় কাজ করার। বিরোধীনেত্রী অগ্নিমিত্রা পলের মন্তব্যের জবাব দেন তিনি। তিনি বলেন উনি যখন যে জায়গায় থাকার কথা সেই জায়গায় থাকেন না। এতে মানুষ অনেক বিভ্রান্ত হচ্ছে, যে সময় বন্যা হলো সে সময় কলকাতায় থাকলেন আবার আজকে পরিষদীয় দলের বৈঠক তিনি আবার এখানে চলে এলেন কাজটা ঠিকমতো করুন।