চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বন্যাদুর্গতদের পাশে যুব তৃণমূলের রাজ্য সভাপতি সায়নী ঘোষ


 

বন্যাদুর্গতদের পাশে যুব তৃণমূলের রাজ্য সভাপতি সায়নী ঘোষ 


কাজল মিত্র, আসানসোল : বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে কলকাতা থেকে পশ্চিম বর্ধমান জেলার আসানসোলে এলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। তিনি শনিবার আসানসোলের কালিপাহাড়ি মোড় থেকে কালিপাহাড়ি এজেন্ট অফিস কলোনি পরিদর্শন করেন।

 মানুষের দুঃখ-কষ্ট ক্ষোভ-বিক্ষোভ মন দিয়ে শোনেন। সায়নী বলেন, এ সময় কথা বলার নয় কাজ করার। বিরোধীনেত্রী অগ্নিমিত্রা পলের মন্তব্যের জবাব দেন তিনি। তিনি বলেন উনি যখন যে জায়গায় থাকার কথা সেই জায়গায় থাকেন না। এতে মানুষ অনেক বিভ্রান্ত হচ্ছে, যে সময় বন্যা হলো সে সময় কলকাতায় থাকলেন আবার আজকে পরিষদীয় দলের বৈঠক তিনি আবার এখানে চলে এলেন কাজটা ঠিকমতো করুন।


Post a Comment

0 Comments