চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

ত্রাণ বিলির তদারকি


 

ত্রাণ বিলির তদারকি 


অতনু হাজরা, জামালপুর : ডিভিসির ছাড়া জলে ও দুদিনের বৃষ্টিতে জামালপুরে তিনটি অঞ্চল  চকদিঘি, জারগ্রাম ও জোতশ্রীরাম এ বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলা ভিত্তিক বিভিন্ন মন্ত্রীকে দলীয় ভাবে দায়িত্ব দিয়েছেন বন্যা পরিস্থিতি খতিয়ে দেখে ব্যবস্থা নিতে। পূর্ব বর্ধমানে সেই দায়িত্ব পেয়েছেন মন্ত্রী অরূপ বিশ্বাস ও স্বপন দেবনাথ। তাঁরা পূর্ব বর্ধমানের বন্যাপ্লাবিত ব্লক গুলিতে ত্রান বন্টনের সিদ্ধান্ত নেন। সেই মোতাবেক জামালপুরেও তাঁরা ত্রাণ পাঠান।  জামালপুরে সেই ত্রান বিলির ব্যবস্থা করা হচ্ছে।

  জামালপুরে তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মেহেমুদ খানের নেতৃত্বে সেই ত্রাণ প্যাকেট করা হচ্ছে। সেই বিষয়ে সভাপতি নিজে তদারকি করছেন। তিনি জানান মোট ২০০০ মানুষকে এই ত্রাণ তুলে দেওয়া হবে।  তারমধ্যে প্রাথমিক মঙ্গলবার অমরপুর সংলগ্ন কিছুগ্রামে  ত্রাণ পৌঁছে দেওয়া হয়েছে।


Post a Comment

0 Comments