চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

পশ্চিমবঙ্গে প্রথম বর্ধমানে এসে গেল মাহিন্দ্রা'র নতুন গাড়ি এক্সইউভি ৭০০


 

পশ্চিমবঙ্গে প্রথম বর্ধমানে এসে গেল মাহিন্দ্রা'র নতুন গাড়ি এক্সইউভি ৭০০


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পশ্চিমবঙ্গে এসে গেল মাহিন্দ্রা'র নতুন গাড়ি এক্সইউভি ৭০০ (XUV 700)। সবচেয়ে বড় কথা মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড এই গাড়িটির বুকিং এর তারিখ ঘোষণা করেছে। আর পশ্চিমবঙ্গের ক্ষেত্রে এই বুকিং শুরু হচ্ছে বর্ধমান থেকেই। ৭ অক্টোবর থেকে বুকিং শুরু হচ্ছে। তার আগে শহর বর্ধমানের উপকন্ঠে মেটাল ডিভিসি এলাকায় ২ নম্বর জাতীয় সড়কের ধারে সালুজা অটো রিটেল প্রাইভেট লিমিটেড মাহিন্দ্রা কোম্পানির এই গাড়ি বুকিং ও বিপণনের জন্য অনুমোদন পেয়েছে। পশ্চিমবঙ্গে এটিই প্রথম শোরুম।

 ৫ অক্টোবর বর্ধমানে এক আনন্দঘন অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে মাহিন্দ্রা'র নতুন গাড়ি এক্সইউভি ৭০০ এর বিপণন ব্যবস্থার উদ্বোধন ভারতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক ভাস্কর গাঙ্গুলী, বিশিষ্ট ফুটবলার মিহির বসু, আউসগ্রাম বিধানসভা কেন্দ্রের বিধায়ক অভেদানন্দ থান্ডার, সালুজা অটো রিটেল প্রাইভেট লিমিটেড এর অন্যতম কর্ণধার মাহিন্দ্র সিং সালুজা সহ অন্যান্যরা। 

সালুজা অটো রিটেল প্রাইভেট লিমিটেড এর আধিকারিক সমীর চট্টরাজ-কে এই গাড়ি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, এক্সইউভি ৭০০ গাড়ি ২১ টি মডেলের এবং ৫ টি কালার রয়েছে। হোয়াইট, সিলভার, রেগে, মিডনাইট ব্ল্যাক এবং ইলেকট্রিক ব্লু‌। গাড়ির দাম ১১ লক্ষ ৯৯ হাজার টাকা থেকে ২১ লক্ষ ৬৯ হাজার টাকার মধ্যে রয়েছে। আপাতত পেট্রল ও ডিজেল দু'ধরনের গাড়ি পাওয়া যাবে। গোটা ভারত জুড়ে ৭ অক্টোবর বুকিং শুরু হচ্ছে। প্রথম ২৫ হাজার ক্রেতার জন্য ২৫ হাজার টাকা ছাড়ের অফার রেখেছে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড। ৭ অক্টোবর থেকে থাকছে টেস্ট ড্রাইভের সুযোগ। গুনে মানে অন্য গাড়িকে মে টেক্কা দিতে প্রস্তুত এক্সইউভি ৭০০ সে কথা জানাতেও ভোলেননি সমীর বাবু।

Post a Comment

0 Comments