চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বিদ্যালয় পরিদর্শক কে স্মারকলিপি দিল তৃণমূলের শিক্ষক সংগঠন


 

বিদ্যালয় পরিদর্শক কে স্মারকলিপি দিল তৃণমূলের শিক্ষক সংগঠন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির  পূর্ব বর্ধমান জেলা শাখার পক্ষ থেকে মঙ্গলবার পূর্ব বর্ধমানের বিদ্যালয় পরিদর্শক (মাধ্যমিক) কে একটি স্মারকলিপি প্রদান করা হয়। মূলত যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী ও শিক্ষা মন্ত্রী বার বার বলছেন কোনো দপ্তরেই কোনো কাজ ফেলে রাখা যাবে না। সেই কারণেই তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে জেলা সভাপতি তপন দাসের নেতৃত্বে  স্মারকলিপি প্রদান করা হয় ডি আই শ্রীধর প্রামানিকের হাতে। উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির নেতা শুভাশীষ ভট্টাচার্য্য, অসিত সাহা, অতনু নায়েক, রবিকিরণ মুখার্জী সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহ শিক্ষকরা।

 তপন বাবু জানান,  ডি আই অফিসে তাঁরা দেখতে পাচ্ছেন  বেশ কিছু কাজ যেমন স্যালারি এবং বি এড এর এরিয়ার টাকা, রোপা ১৯ এর পে ফিক্সেসন এখনো না হওয়া, এপ্রুভাল দেওয়ার কাজ এবং এল পি সি দেওয়ার কাজে দেরি, অবসর প্রাপ্ত শিক্ষকদের পেনশন পেতে দেরি এই সব কাজগুলি বেশ ধীর গতিতে বা বিলম্ব হচ্ছে। যাতে এই কাজগুলো দ্রুততার সঙ্গে করা হয় সে বিষয়েই তাঁরা আলোচনা সাপেক্ষে বিদ্যালয় পরিদর্শক কে একটি স্মারকলিপি দেন। ডি আই তাঁদের আশ্বস্ত করেছেন দপ্তরে কথা বলে যাতে এই কাজগুলো দ্রুত হয় সে বিষয়টা তিনি দেখবেন।

Post a Comment

0 Comments