চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

দুর্গা পূজা উপলক্ষে পুজো কমিটিদের অনুদান প্রদান


 

দুর্গা পূজা উপলক্ষে পুজো কমিটিদের অনুদান প্রদান 


অতনু হাজরা, জামালপুর :  কোভিড পরিস্থিতিতে এবারও দুর্গাপূজাতে পুজো কমিটিগুলিকে অনুদান দেওয়া অব্যাহত রেখেছে রাজ্য সরকার। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগের বারের মত এবারও পুজো কমিটিগুলিকে  ৫০  হাজার টাকা করে অনুদান দিচ্ছেন। পূর্ব বর্ধমানের জামালপুরে শুক্রবার সেই অনুদানের চেক তুলে দেওয়া হলো পুজো কমিটি গুলিকে। জামালপুরে পঞ্চায়েত সমিতির মিটিং হল থেকে চেকগুলি বিলি করা হয়। উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক অলোক কুমার মাঝি, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, সহ সভাপতি দেবু হেমব্রম, বিডিও শুভঙ্কর মজুমদার, জামালপুর থানার অফিসার ইন চার্জ মিঠুন ঘোষ, সেকেন্ড অফিসার রতন দাস সহ অন্যান্যরা।

 বিধায়ক তাঁর বক্তব্যে সকলকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রীর মানবিক দিকটি তুলে ধরেন। সকলকে ভালোভাবে পুজো কাটানোর সাথে সাথে কোভিড বিধি মেনে চলার পরামর্শ দেন। মেহেমুদ খান বলেন, আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর মত মুখ্যমন্ত্রী সারা ভারতে খুঁজে পাওয়া যাবে না।

 তিনি সমস্ত ক্লাবগুলিকে ব্যানার বা ফ্লেক্সের মাধ্যমে সামাজিক সচেতনতার প্রচার করবে বলেন। তিনি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান। পুজো করার জন্য চেক পেয়ে খুশি পুজো কমিটিগুলো। তারা সকলে মিলে রাজ্যের মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।