Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

নিরাপত্তা রক্ষীকে কুপিয়ে খুন


 

নিরাপত্তা রক্ষীকে কুপিয়ে খুন



কাজল মিত্র, রাণীগঞ্জ : ইসিএলের এক নিরাপত্তা রক্ষী খুন হওয়ার ঘটনায় ব্যাপক আলোড়ন ছড়িয়েছে।  জানা গেছে কুনুস্তরিয়া এরিয়ার বাশড়া রেলওয়ে সাইডিংয়ের ৩১ বছরের এক নিরাপত্তা রক্ষীর ক্ষত বিক্ষত মৃতদেহ উদ্ধার হয় মঙ্গলবার সকালে। আর এঘটনাকে ঘিরে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সূত্রের খবর মৃত ওই নিরাপত্তারক্ষীর নাম মনোজ চৌহান।তার বাড়ি অন্ডাল থানার জামবাদ বেনিয়াডি বলে জানা গেছে।

 এদিকে এদিন মৃত নিরাপত্তা রক্ষীর পরিবারের সদস্যদের অভিযোগ কয়লা চুরিতে বাধা দেওয়ায় তাকে কুপিয়ে খুন করা হয়েছে। এদিন সকাল পৌনে ৭টা নাগাদ অন্যান্য  নিরাপত্তারক্ষীরা মনোজকে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখে ইসিএল প্লান্টের মধ্যে। পরে তারা ম্যানেজমেন্টকে খবর দিলে তারা ওই নিরাপত্তারক্ষীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার খবর শুনে ঘটনাস্থলে আসে জামুড়িয়ার বিধায়ক হরে রাম সিং। 

ঘটনার তদন্তে নেমেছে রানিগঞ্জ থানার পুলিশ।আর এই খুন নিয়েই এদিন বিধায়ক হরেরাম সিং বলেন এমন নৃশংস ঘটনা আগে এই এলাকায় ঘটেনি। পাশাপাশি তিনি বলেন ইসিএল কর্তৃপক্ষের সঙ্গে আমার কথা হয়েছে মৃত ওই ব্যক্তির পরিবার কোম্পানির সব সুযোগ সুবিধা পাবে।