চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

শীতলপুর বারোয়ারীর বস্ত্র প্রদান


 

শীতলপুর বারোয়ারীর বস্ত্র প্রদান 


অতনু হাজরা, জামালপুর :  বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গা পুজো চলছে। আজ মহাষ্টমী। কোভিড পরিস্তিতিতে অনেকেই কাজহারা। অনেক মানুষ অসহায় অবস্থার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছে। এই অসহায় মানুষগুলোকে নতুন বস্ত্র দিয়ে তাদের সাথে পুজোর আনন্দ ভাগ করে নিতে এগিয়ে আসছে অনেক ক্লাব ও বারোয়ারী। বিশেষ করে রাজ্য সরকারের পক্ষ থেকে পুজো কমিটিগুলো অনুদান পাওয়ার পর এই প্রবণতা বেশি করে লক্ষ করা যাচ্ছে। পূর্ব বর্ধমানের জামালপুরের শীতলপুর মহিন্দর বারোয়ারী অষ্টমীর দিনে অসহায় মানুষের হাতে বস্ত্র তুলে দিলেন। এছাড়াও একজন বিশেষ চাহিদাসম্পন্ন যুবককে একটি হুইল চেয়ারও তুলে দিলেন তারা। 

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, পাড়াতল ১ পঞ্চায়েতের প্রধান উত্তম হাজারী সহ অন্যান্যরা। বারোয়ারীর সকল সদস্য উপস্থিত ছিলেন। ছিলেন পুরোহিত মোহন ভট্টাচার্য্য। মেহেমুদ খান বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ক্লাব ও বারোয়ারীগুলিকে যে আর্থিক সাহায্য করছেন তাতে করে সেই অর্থে ক্লাব গুলি এরকম কাজ করলে সমাজের প্রকৃতই উপকার হবে। এই ভাবে সমস্ত ক্লাব ও বারোয়ারী গুলির এগিয়ে আসা উচিত। তিনি এই শীতলপুর বারয়ারীকে ধন্যবাদ জানান।


Post a Comment

0 Comments