চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

মহালয়ার পুণ্য তিথিতে ৫০০ জন মহিলাকে নতুন বস্ত্র উপহার দিল বড়শুল কিশোর সংঘ


 

মহালয়ার পুণ্য তিথিতে ৫০০ জন মহিলাকে নতুন বস্ত্র উপহার দিল বড়শুল কিশোর সংঘ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : 'নতুনের স্বাদ সবাই পাক' এই ভাবনাকে সামনে রেখে বড়শুল কিশোর সংঘ মহালয়ার পুণ্য তিথিতে এলাকার ৫০০ জন দুস্থ মহিলার হাতে তুলে দিলো নতুন শাড়ি। পিতৃপক্ষের অবসানে এবং মাতৃ পক্ষের সূচনায় বড়শুল কিশোর সংঘের এই মহতী আয়োজনে আপ্লুত সকলেই।

 বুধবার বিকেলে এই উদ্যোগের সাক্ষী থাকলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি তথা রায়নার বিধায়ক শম্পা ধাড়া, বর্ধমান উত্তরের বিধায়ক তথা বর্ধমান উত্তর ক্লাব অ্যাসোসিয়েশনের সভাপতি নিশীথ মালিক, মেমারির বিধায়ক তথা পূর্ব বর্ধমান জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান মধুসূদন ভট্টাচার্য, বর্ধমান ২ ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সুপর্ণা মজুমদার, পঞ্চায়েত সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অরুণ গোলদার, শক্তিগড় থানার ওসি কুনাল বিশ্বাস, পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ তথা বর্ধমান ২ ব্লকের যুব তৃণমূলের সভাপতি শৌভিক পান, বর্ধমান নেহরু যুব কেন্দ্রের সংযোজক উত্তরা বিশ্বাস, ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ ন্যায়ভিষেক যশ, বড়শুল ২ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রমেশ সরকার, পাল্লারোড পল্লীমঙ্গল সমিতির সম্পাদক সন্দীপন সরকার, রোটারি ক্লাব অব বর্ধমান এমিনিটি'র প্রাক্তন সভাপতি শীর্ষেন্দু সাধু সহ অন্যান্য বিশিষ্টজন। 

এদিনের বস্ত্র বিতরণ অনুষ্ঠানের শুরুতেই বড়শুল কিশোর সংঘের সম্পাদক পার্থ ঘোষ স্বাগত ভাষণে ক্লাবের বিভিন্ন কর্মসূচি তুলে ধরার সঙ্গে মহিলাদের জন্য নতুন বস্ত্র বিতরণের ভাবনা ও আগামী কর্মসূচি সম্পর্কে বিশেষ ভাবে আলোকপাত করেন।

মহালয়ার পুণ্য তিথিতে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে কোভিড যোদ্ধা চিকিৎসক হিসেবে ডাঃ নেপাল সেন - কে বড়শুল কিশোর সংঘের পক্ষ থেকে সম্বর্ধণা জানান, বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি তথা বিধায়ক শম্পা ধাড়া, বিধায়ক নিশীথ কুমার মালিক, বিধায়ক মধুসূদন ভট্টাচার্য বিডিও সুবর্ণা মজুমদার, শক্তিগড় থানার ওসি কুনাল বিশ্বাস বড়শুল কিশোর সংঘের এই উদ্যোগের ভূয়ষী প্রশংসা করেন।

 অতিথিরা সকলেই নতুন শাড়ি তুলে দেন। শম্পা ধাড়া নতুন বস্ত্র বিতরণ না বলে নতুন বস্ত্র উপহার বলে উল্লেখ করেন। দেবী পক্ষের সূচনায় মায়েদের জন্য বস্ত্র প্রদানের আয়োজন কে বিশেষ ভাবে কুর্নিশ জানান, বিধায়ক নিশীথ মালিক, বিডিও সুবর্ণা মজুমদার এবং পুলিশ আধিকারিক কুনাল বিশ্বাস।

সমগ্র অনুষ্ঠানটি সুন্দর ভাবে সঞ্চালনা করেন বাচিক শিল্পী প্রবীর দাঁ।