চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বাংলাদেশ কান্ড : প্রতিবাদে মশাল মিছিল, উপস্থিত শুভেন্দু অধিকারী


 

বাংলাদেশ কান্ড : প্রতিবাদে মশাল মিছিল, উপস্থিত শুভেন্দু অধিকারী 


কাজল মিত্র, আসানসোল : বাংলাদেশের কান্ডের প্রতিবাদে আসানসোলের বিএনআর মোড়ে মশাল মিছিল করলো বিজেপি। মঙ্গলবার সন্ধ্যায় এই মিছিল করা হয়েছে। এদিনের মশাল মিছিলে পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল, কুলটির বিজেপি বিধায়ক ডঃ অজয় পোদ্দার, আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি সহ অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন। এদিন শুভেন্দু অধিকারী মশাল হাতে নিয়ে মিছিলে অংশগ্রহণ করেন। এই মশাল মিছিল বিএনআর মোড় থেকে শুরু হয়ে ভগৎ সিং মোড়ে গিয়ে শেষ হয়। এই মশাল মিছিলের মাধ্যমে বাংলাদেশের ঘটনার তীব্র প্রতিবাদ জানানো হয়। 

মশাল মিছিলে অংশ নিয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন,  "বাংলাদেশে দুর্গা পূজার সময় যেভাবে ৫০ টির বেশি পুজো মন্ডপ ভাঙ্গা হয়েছে, ইসকনের মন্দিরে ভাঙচুর ও সাতজন আহত ও নয়জন  ভক্ত শহীদ হয়েছে। তাই আজ শহীদ ভগৎ সিং এর পাদদেশে অগ্নিকে সাক্ষী রেখে তাদের উদ্দেশ্যে তর্পণ করলাম এবং তাদের আত্মার শান্তি প্রার্থনা করলাম। প্রার্থনা করি যাতে বাংলাদেশ এর হিন্দু সনাতনিরা শান্তিতে থাকে এবং কারো চোখের জল না পড়ে। সাথে সাথে এই বর্বরচিত ঘটনার শেষ দেখতে চাই এবং বাংলাদেশের সরকারকে অবিলম্বে দোষীদের চিহ্নিত করে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। নইলে আমাদের হিন্দু সমাজ শুধু পশ্চিমবঙ্গ নয় গোটা পৃথিবীর যেখানে হিন্দুরা আছে সকলে ঐক্যবদ্ধ ভাবে লড়ব। এই মৌলবাদী সমাজ এটা শুধুমাত্র করছে হিন্দু জন জাতিকে শেষ করার জন্যে। ১৯৭১ সালে দেশ ভাগের সময় হিন্দু জনগোষ্ঠী ২২ শতাংশ ছিল সেখানে ২০১১ সালের জনগণনা অনুযায়ী সেখানে হিন্দুদের জনসংখ্যা ৮.২ শতাংশ এসে দাঁড়িয়েছে। সেখানে মৌলবাদীরা হিন্দু জনজাতি গোষ্ঠীকে অবলুপ্ত ঘটাতে চায় তাই হিন্দুদের একমাত্র মাদারল্যান্ড যা স্বামী বিবেকাননন্দের আলোতে উদ্ভাসিত যা আমরা ভারতবর্ষের পক্ষ থেকে  বাংলাদেশ এর সনাতনীদের পাশে থাকার অঙ্গীকার করছি। এবং তাদের উপর থেকে অত্যাচার না কমলে যে ভারত থেকে ফারাক্কার জল না গেলে তাদের জল জোটেনা সেসব বন্ধ হয়ে যাবে। এতে আমাদের যতদূর যেতে হয় আমরা যাব"।

এদিন এই মিছিলে শিবরাম বর্মন , লক্ষণ ঘরুই, অরিজিৎ রায়, অভিজিৎ আচার্য্য, বাপ্পা চাটার্জি, টিঙ্কু বার্মা, সুধা দেবী, আশা শর্মা সহ অনেকেই উপস্থিত ছিলেন।


Post a Comment

0 Comments