Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বাংলাদেশ কান্ড : প্রতিবাদে মশাল মিছিল, উপস্থিত শুভেন্দু অধিকারী


 

বাংলাদেশ কান্ড : প্রতিবাদে মশাল মিছিল, উপস্থিত শুভেন্দু অধিকারী 


কাজল মিত্র, আসানসোল : বাংলাদেশের কান্ডের প্রতিবাদে আসানসোলের বিএনআর মোড়ে মশাল মিছিল করলো বিজেপি। মঙ্গলবার সন্ধ্যায় এই মিছিল করা হয়েছে। এদিনের মশাল মিছিলে পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল, কুলটির বিজেপি বিধায়ক ডঃ অজয় পোদ্দার, আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি সহ অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন। এদিন শুভেন্দু অধিকারী মশাল হাতে নিয়ে মিছিলে অংশগ্রহণ করেন। এই মশাল মিছিল বিএনআর মোড় থেকে শুরু হয়ে ভগৎ সিং মোড়ে গিয়ে শেষ হয়। এই মশাল মিছিলের মাধ্যমে বাংলাদেশের ঘটনার তীব্র প্রতিবাদ জানানো হয়। 

মশাল মিছিলে অংশ নিয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন,  "বাংলাদেশে দুর্গা পূজার সময় যেভাবে ৫০ টির বেশি পুজো মন্ডপ ভাঙ্গা হয়েছে, ইসকনের মন্দিরে ভাঙচুর ও সাতজন আহত ও নয়জন  ভক্ত শহীদ হয়েছে। তাই আজ শহীদ ভগৎ সিং এর পাদদেশে অগ্নিকে সাক্ষী রেখে তাদের উদ্দেশ্যে তর্পণ করলাম এবং তাদের আত্মার শান্তি প্রার্থনা করলাম। প্রার্থনা করি যাতে বাংলাদেশ এর হিন্দু সনাতনিরা শান্তিতে থাকে এবং কারো চোখের জল না পড়ে। সাথে সাথে এই বর্বরচিত ঘটনার শেষ দেখতে চাই এবং বাংলাদেশের সরকারকে অবিলম্বে দোষীদের চিহ্নিত করে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। নইলে আমাদের হিন্দু সমাজ শুধু পশ্চিমবঙ্গ নয় গোটা পৃথিবীর যেখানে হিন্দুরা আছে সকলে ঐক্যবদ্ধ ভাবে লড়ব। এই মৌলবাদী সমাজ এটা শুধুমাত্র করছে হিন্দু জন জাতিকে শেষ করার জন্যে। ১৯৭১ সালে দেশ ভাগের সময় হিন্দু জনগোষ্ঠী ২২ শতাংশ ছিল সেখানে ২০১১ সালের জনগণনা অনুযায়ী সেখানে হিন্দুদের জনসংখ্যা ৮.২ শতাংশ এসে দাঁড়িয়েছে। সেখানে মৌলবাদীরা হিন্দু জনজাতি গোষ্ঠীকে অবলুপ্ত ঘটাতে চায় তাই হিন্দুদের একমাত্র মাদারল্যান্ড যা স্বামী বিবেকাননন্দের আলোতে উদ্ভাসিত যা আমরা ভারতবর্ষের পক্ষ থেকে  বাংলাদেশ এর সনাতনীদের পাশে থাকার অঙ্গীকার করছি। এবং তাদের উপর থেকে অত্যাচার না কমলে যে ভারত থেকে ফারাক্কার জল না গেলে তাদের জল জোটেনা সেসব বন্ধ হয়ে যাবে। এতে আমাদের যতদূর যেতে হয় আমরা যাব"।

এদিন এই মিছিলে শিবরাম বর্মন , লক্ষণ ঘরুই, অরিজিৎ রায়, অভিজিৎ আচার্য্য, বাপ্পা চাটার্জি, টিঙ্কু বার্মা, সুধা দেবী, আশা শর্মা সহ অনেকেই উপস্থিত ছিলেন।