চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বিজেপি'র রাজ্য সভাপতির সভার আগেই প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্বে ভাঙচুর


 

বিজেপি'র রাজ্য সভাপতির সভার আগেই প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্বে ভাঙচুর 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সাংগঠনিক সভার আগেই বিজেপির দুই গোষ্ঠীর মারামারিতে উত্তপ্ত কাটোয়ার দাঁইহাট। শুক্রবার বিজেপির সাংগঠনিক বৈঠক ছিল পূর্ব বর্ধমান জেলার দাঁইহাটে । সেই বৈঠকে যোগ দেওয়ার কথা ছিল বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষের। সেইমতো বৃহস্পতিবার থেকেই শুরু হয়েছিল প্রস্তুতি। কিন্তু শুক্রবার বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে বচসা থেকে মারামারি শুরু হয়। এক গোষ্ঠী অন্য গোষ্ঠীর দিকে চেয়ার ছুঁড়তে শুরু করে। ভাঙচুর করা হয় সভার মঞ্চ। এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ঘটনার পর বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'প্রথম কথা হল বিজেপির পতাকা নিয়ে কেউ বিজেপির অনুষ্ঠানে ভাঙচুর করতে পারে না। যারা করেছে তারা বিজেপি কর্মী নয়। যদি হয়েও থাকে ভবিষ্যতে থাকবেন না। আমার মনে হয় তৃণমূল কংগ্রেসের ইন্ধন আছে এই ঘটনার পিছনে। যদি দেখা যায় তারা পার্টির কোনো কর্মীবা পার্টির কোনো নেতৃত্বে আছে তবে পার্টি দরকার পড়লে তাদের বিরুদ্ধে ডিসিপ্লিনারি এ্যাকশন নেবে। তবে আমার বিশ্বাস তারা বিজেপির কেউ নয়'।


Post a Comment

0 Comments